শাহজাহানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল

বিএনপি নেতা হাবিব-শাহজাহানসহ ১৬ জনের বিরুদ্ধে আট বছর আগে রাজধানীর ভাটার থানায় দায়ের করা পুলিশের নাশকতার মামলায় চার বছরের কারদন্ডের প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে নোয়াখালী জেলা বিএনপি।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে নোয়াখালী জেলা চিফ জুডিশন ম্যাজিস্ট্রেট এলাকার সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে পৌর বাজার গিয়ে শেষ করে। এ সময় পুলিশের বাঁধার মুখে বিক্ষোভ মিছিল শেষ করে তাৎক্ষণিক প্রতিবাদ করে।

এ সময় জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি প্রতিবাদে বলেন, আমাদের নেতা মোহাম্মদ শাহজাহানসহ ১৬ জনের বিরুদ্ধে আট বছর আগে রাজধানীর ভাটার থানায় দায়ের করা পুলিশের নাশকতার মামলায় সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলকভাবে এ রায় ঘোষণা করেছে। আমরা এই ধরনের উদ্দেশ্য প্রণোদিত রায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি।

দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব ও দলটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ ১৬ জনের চার বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, নোয়াখালী জেলা যুবদেলর সভাপতি মঞ্জুরুল আজিম সুমন প্রমূখ।

 

অর্থসূচক/ এইচএআই

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.