এআইইউবি’র সঙ্গে বিআইসিএম’র চুক্তি

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) এবং আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

আজ (০৫ অক্টোর) এআইইউবির নিজস্ব ক্যাম্পাসে (কুড়াতলী, ক্ষিলক্ষেত, ঢাকা) এক অনাড়ম্বর অনুষ্ঠানে সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন বিআইসিএম’র নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার এবং এআইইউবি’র প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আব্দুর রহমান।

এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এআইইউবির শিক্ষার্থীরা বিনিয়োগ শিক্ষার ওপর বুনিয়াদী কর্মশালায় খুব সহজেই অংশগ্রহণ করতে পারবেন এবং বিআইসিএম কর্তৃক আয়োজিত বিভিন্ন সার্টিফিকেট কোর্সে নিবন্ধনের ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন। এছাড়াও ব্যবসায় প্রশাসন বিভাগের জন্য বিনিয়োগবান্ধব পাঠ্যক্রম তৈরিতে সাহায্য এবং এ সংক্রান্ত বিষয়ে বিশেষজ্ঞ মতামত দিয়ে সহযোগিতা করবে বিআইসিএম।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে এআইইউবির ট্রেজারার অধ্যাপক ড. নিসার আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের এসোসিয়েট ডীন অধ্যাপক ড. ফারহীন হাসান, এমবিএ প্রোগ্রামের পরিচালক ড. মোহাম্মদ ফরিদুল আলম, বিবিএ প্রোগ্রামের পরিচালক ড. রেজবিন নাহার, ফাইন্যান্স বিভাগের প্রধান মিস বহি শাজাহান এবং বিআইসিএম’র সহকারী অধ্যাপক ফয়সাল আহমেদ খান, সহকারী অধ্যাপক মোঃ হাবিবুল্লাহ, সহকারী অধ্যাপক কাশফীয়া শারমিন, প্রভাষক ইমরান মাহমুদ ও প্রভাষক ফাইমা আক্তার উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.