এখনো সময় আছে পদত্যাগ করুন: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখনো সময় আছে পদত্যাগ করুন। জনগণ আর কোনো স্বৈরাচার দেখতে চায় না। কুমিল্লার রাজপথ দখল হয়ে গেছে। ধীরে ধীরে সব দখল হবে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার কালকচুয়ায় কুমিল্লা-ফেনী-মিসরাই-চট্টগ্রামমুখী তারুণ্যের রোডমার্চের প্রারম্ভিক সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার সবদিকে ব্যর্থ হয়ে আমাদের মাথার মুকুট খালেদা জিয়াকে বিচারের নামে বিনা চিকিৎসায় মেরে ফেলার পাঁয়তারা করছে। খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তির দাবি জানাচ্ছি।

তিনি বলেন, এ সরকার যে ভোটচোর এটা সারা পৃথিবী জানে। কোনো অগণতান্ত্রিক সরকারকে দেশের মানুষ আর চায় না। তাই নির্দলীয়-নিরপেক্ষ সরকার দিতে হবে। এ সরকারের অধীনে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোনো নির্বাচনে যাবে না। সরকার আমেরিকা-লন্ডনে ঘুরেও কোনো ফলাফল না পেয়ে শূন্য হাতে ফিরে এসেছে।

বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক আমিনুর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে এ সময় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বরকত উল্ল্যাহ বুলু, কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়াসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপির নেতাকর্মীরা বক্তব্য দেন।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল থেকে কুমিল্লা-ফেনী-মিরসরাই-চট্টগ্রামে এক দফা দাবিতে তারুণ্যের রোডমার্চ করছে বিএনপি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.