ইসলামের সবচেয়ে বেশি কাজ হয়েছে আমাদের সময়: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, ইসলামের কথা বলে যারা দেশে অশান্তি চালাচ্ছে তাদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। বিএনপি-জামায়াত ২০০৮ সালের নির্বাচনের আগে বলেছিল আওয়ামী লীগকে ভোট দিলে ইসলাম থাকবে না। অথচ, আমাদের সময় ইসলামের সবচেয়ে বেশি কাজ হয়েছে।

তিনি আরও বলেন, ২০২৪ সালের মধ্যে জাহাজে হজযাত্রী পাঠাতে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আমাদের সরকার ইসলামের কল্যাণে এ কাজগুলো করেছে। আরও অনেক কাজ হাতে নিয়েছে বলেও উল্লেখ করেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে আয়োজিত শান্তি মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নানা ধরনের ষড়যন্ত্র শুরু হয়েছে, কিন্তু ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। নির্বাচন যথাসময়ে হবে এবং দেশের জনগণ এ নির্বাচনে অংশগ্রহণ করবে।

মন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে এর আগেও ষড়যন্ত্র হয়েছিল কোনো লাভ হয়নি। ২০১৪ সালে তারা ষড়যন্ত্র করে নির্বাচন বানচালের চেষ্টা করে, ২০১৮ সালেও করেছিল, লাভ হয়নি। এবারও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক কোনো লাভ হবে না। বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ না করলেও দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সব রাজনৈতিক দল সেই নির্বাচনে অংশগ্রহণ করবে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.