সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে আইসিবি’র সভা অনুষ্ঠিত

সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এবং এর আওতাধীন সাবসিডিয়ারি কোম্পানি- আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড, আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড ও আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেডের অংশীজনের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ সেপ্টেম্বর) সিলেটের গ্র্যান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টে এ সভা অনুষ্ঠিত হয়।

আইসিবি’র পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ কিসমাতুল আহসান, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু তাহের মোহাম্মদ আহমেদুর রহমান, সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, চিটাগং স্টক এক্সচেঞ্জ পিএলসি’র সাবেক চেয়ারম্যান ফখর উদ্দিন আলী আহমদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সাবেক অধ্যাপক কামাল আহমেদ চৌধুরী, আইসিবি’র ৩টি সাবসিডিয়ারি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তাগণ, আইসিবি’র মহাব্যবস্থাপকগণ ও সংশ্লিষ্ট কর্মচারীসহ সিলেট অঞ্চলের গ্রাহক ও অংশীজন সভায় অংশগ্রহণ করেন।

এছাড়া, সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড, আইএফআইসি ব্যাংক পিএলসি এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের অংশীজন সভায় অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত অংশীজন পুঁজিবাজার উন্নয়ন ও আইসিবি’র গ্রাহক সেবা বিষয়ে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.