আইসিএমএবির খুলনায় ওরিয়েন্টেশন প্রোগ্রাম

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর খুলনা ব্রাঞ্চ কাউন্সিল কর্তৃক জুলাই-ডিসেম্বর সেশনে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বুধবার  (২০ সেপ্টেম্বর ) খুলনা সোনাডাঙ্গার সিএমএ ভবনে  প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিএমএবির প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহমান খানএফসিএমএ। প্রধান অতিথি তার বক্তব্যে সিএমএ পেশা বেছে নেওয়ার জন্য সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীদের সিদ্ধান্তের প্রশংসা করেন। তিনি দেশে পেশাদার হিসাবরক্ষকের প্রয়োজনীয়তার একটি চিত্র উপস্থাপন করেন।

আইসিএমএবি’র সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এফসিএমএ, ট্রেজারার মো. আক্তারউজ্জামান এফসিএমএ, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন (বিভাগ) অধ্যাপক এসএম জাহিদুর রহমান, আযম খান সরকারী কমার্স কলেজের অধ্যক্ষ কার্তিক চন্দ্র মন্ডল ও আইসিএমএবি’র পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ এফসিএমএ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইসিএমএবি’র খুলনা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান মো. আরিফুর রহমান এফসিএমএ এবং স্বাগত বক্তব্য দেন ভাইস-চেয়ারম্যান মো. আজিজুর রহমান এসিএমএ। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সরকারী আযম খান কলেজের সহযোগী অধ্যাপক তারক চাঁদ ঢালী ।

অনুষ্ঠানে খুলনার বিভিন্ন এলাকা থেকে আগত বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.