দক্ষিণী অভিনেতা বিজয়ের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

দক্ষিণী সিনেমার প্রখ্যাত অভিনেতা ও সংগীত পরিচালক বিজয় অ্যান্টনির মেয়ের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। চেন্নাইয়ের বাড়িত থেকে উদ্ধার করা হয়ে তার ১৬ বছরের মেয়ে মীরার ঝুলন্ত মরদেহ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৩টার সময় মীরাকে উদ্ধার করার পর সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা বলে করে। এ মুহূর্তে মীরার মৃত্যুর তদন্ত করছে পুলিশ। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’র সংবাদে এমনটাই জানা গেছে।

বেশ কিছুদিন আগে বিজয় চেন্নাইতে বিরাট একটি কনসার্ট করে। এ ছাড়াও খুব শিগগির তার ‘রথম’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। এর প্রস্তুতি চলছে পুরোদমে, এর মাঝেই এমন দুঃখজনক ঘটনা ঘটেছে।

সম্প্রতি স্কুলে একটি পুরস্কার লাভ করেন মীরা। সেই সময় অভিনেতার স্ত্রী ফাতিমা মেয়েকে নিয়ে একটি পোস্টও দেন। এটি সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। সেখানে মেয়ে মীরাকে ফাতিমা তার শক্তির উৎস বলে বর্ণনা করেন। তার জন্য কতটা গর্বিত সে কথাও লেখেন ফাতিমা। তবে হঠাৎ এমন চরম সিদ্ধান্ত কেন নিল এই কিশোরী- এ নিয়ে চারদিকে আলোচনা চলছে।

চিকিৎসকদের ধারণা, বেশ কয়েকদিন ধরেই নাকি অবসাদে ভুগছিল মীরা। বিজয়-ফতিমার ঘরে মীরা ছাড়া আরও এক কন্যাসন্তান রয়েছে। তার নাম লারা। সে মীরার চেয়ে বয়সে ছোট। অভিনেতা বিজয়ের এ সন্তান হারানোর খবরে সমবেদনা জানিয়েছেন তার সহকর্মীরা।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.