এসিআই মটরস’র সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন শুরু

একযোগে দেশজুড়ে ১৫ টি প্রোগ্রামের মাধ্যমে উদ্বোধন হলো এসিআই মটরস’র সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ২০২৩। আনুষ্ঠানিক ভাবে নওগাঁ জেলার মহাদেবপুরে সোমবার (১৮ সেপ্টেম্বর) এই প্রোগ্রামের উদ্বোধন করা হয়। যেখানে অংশগ্রহণ করেন প্রায় ৩০০ এর অধিক গ্রাহক এবং ১৫০টির অধিক ট্রাক্টরকে সার্ভিসিং করা হয়। এছাড়াও ডেলিভারী দেওয়া হয় ২০টি নতুন সোনালীকা ট্রাক্টর।

এই সার্ভিস ক্যাম্পেইন এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরসের ডিরেক্টর সেলস আজম আলী ও এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মোঃ সেলিম সরকার এছাড়াও উপস্থিত ছিলেন এসিআই মটরসের উর্দ্ধতন কর্মকর্তাগণ, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ।

দেশের প্রায় প্রত্যেকটি জেলাতেই আয়োজিত হচ্ছে সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা। এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা যে শুধু ফ্রি সার্ভিস পাচ্ছেন তাই নয়, গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা, গেম শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সার্ভিস ক্যাম্পেইন এ সকাল থেকেই থাকবে প্রোডাক্ট ডিসপ্লে আর আপ্যায়নের সু-ব্যবস্থা। এছাড়াও বিভিন্ন প্রকার গেম শো ও গ্রাহক ফিডব্যাকের উপরেও থাকছে বিভিন্ন পুরস্কার।

প্রতি বছরের মতো এবারও গ্রাহকের জন্য এসিআই মটরস আয়োজন করেছে বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা যা সোনালীকা গ্রাহকদের জন্য একটি মিলন মেলা। এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে ট্রাক্টর মালিক, ড্রাইভার ও সংশ্লিষ্ট ব্যক্তিগণ উপস্থিত থাকেন আর সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন তাদের কাছে একটি উৎসবের মতো। সার্ভিস ক্যাম্পেইন এ ফ্রি সার্ভিসের পাশাপাশি তারা ট্রাক্টর সম্পর্কে তাদের মতামত প্রদান করে যার উপর ভিত্তি করে এসিআই মটরস্ গ্রাহকদের চাহিদা পূরণে আরও সচেতন হয়। আসন্ন কৃষি মৌসুমের জন্য গ্রাহকদের ট্রাক্টর প্রস্তুত নিশ্চিতকরণই হচ্ছে এই সার্ভিস ক্যাম্পেইনের অন্যতম প্রধান উদ্দেশ্য।

২০০৭ সাল থেকে এসিআই মটরস বাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভুমিকা পালন করছে। এসিআই মটরসের ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরসের এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার প্রায় ২৫০০০ সন্তুষ্ট গ্রাহক রয়েছে।

বিগত দশ বছর ধরে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর ইন্ডাস্ট্রিতে র্শীর্ষস্থানে অবস্থান করছে। এই অর্জনেরও অন্যতম প্রধান কারণ এসিআই মটরসের ৬ ঘন্টার মধ্যে অন দা স্পষ্ট সার্ভিসের নিশ্চয়তা ও স্পেয়ার পার্টসের সহজলভ্যতা যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

এই সার্ভিস ক্যাম্পেইনের প্রধান ফোকাস হলো:

১.  ছয় ঘন্টা সার্ভিস কমিটমেন্ট

২.  দেশ সেরা সার্ভিস ও ডিলার নেটওয়ার্ক ব্যবস্থা

৩.  সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ট্রাক্টর মালিক, ড্রাইভার ও অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে বছরের সব চেয়ে বড় উৎসব।

৪.  এই ক্যাম্পেইনের মাধ্যমে ট্রাক্টর মালিকগণ তাদের প্রত্যাশা তুলে ধরেন যা নিয়ে কাজ করে সেরা গ্রাহক সেবা প্রদান করছে এসিআই মটরস।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.