ইবিএল-দারাজ কো-ব্র্যান্ড কার্ডের উদ্বোধন

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল), বাংলাদেশে অন্যতম ই-কমার্স মার্কেটপ্লেস দারাজের সঙ্গে কো-ব্র্যান্ড কার্ড চালু করেছে। এই কার্ড চালুতে প্রয়োজনীয় সহায়তা করেছে ভিসা। বুধবার (১৩ সেপ্টেম্বর) ইবিএল প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন এই কো-ব্র্যান্ড কার্ডটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

গ্রাহকদের অনলাইন শপিং অভিজ্ঞতায় একটি বিপ্লব আনতে যাচ্ছে এই কো-ব্র্যান্ড কার্ড, যাতে যুক্ত হয়েছে দারাজের সুরক্ষিত এবং সুবিধাজনক অনলাইন শপিং এক্সপেরিয়েন্স, ভিসা’র বিস্তৃত নেটওয়ার্ক এবং কাটিং-এজ প্রযুক্তি, এবং সর্বোপরি ইস্টার্ন ব্যাংকের গ্রাহক কেন্দ্রিক সেবা। এই কার্ডে যেসকল অনন্য সুবিধা অন্তর্ভূক্ত হয়েছে তার মধ্যে আছে- বিশেষ ডিসকাউন্ট, লোভনীয় ক্যাশব্যাক অফার, বিভিন্ন প্রমোশন ও ইভেন্টে ভিআইপি ট্রিটমেন্ট। অধিকন্তু, অনলাইন কেনাকাটায় কার্ডটি সুরক্ষা, দ্রুততা, এবং ঝামেলাহীন লেনদেনের নিরাপত্তা দিচ্ছে।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক এ প্রসঙ্গে বলেন, “দারাজ তার সকল কর্মকান্ডে গ্রাহকদের সর্বাধিক অগ্রাধিকার দিয়ে থাকে। অনলাইন শপিং অভিজ্ঞতা আরও সুন্দর করতে এবং অনন্য সুবিধা ও রিওয়ার্ডস প্রদানে আমাদের প্রতিশ্রুতির সাক্ষ্য এই কো-ব্র্যান্ড কার্ড”।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার তার নিজস্ব চিন্তা ব্যাক্ত করে বলেন, “ই-কমার্সের দ্রুত প্রবৃদ্ধি এবং অনলাইন পেমেন্টের প্রতি ক্রমাগত আগ্রহ বৃদ্ধির কথা বিবেচনা করলে আমাদের পার্টনারশীপের ভবিষ্যৎ অত্যন্ত আশাব্যাঞ্জক। বাংলাদেশে কমার্সের ভবিষ্যৎ বদলে দিতে অভিন্ন ভিশন নিয়ে এক অনন্ত সম্ভাবনার পথে আমাদের যাত্রা শুরু হলো”।

ভিসা’র কান্ট্রি ম্যানেজার- বাংলাদেশ, নেপাল ও ভূটান সৌম্য বসু জানান, “ইবিএল এবং দারাজ তাদের গ্রাহকদের জন্য যে ভিসা কো-ব্র্যান্ড কার্ড চালু করছে, তার সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। ডিজিটাল ক্রেডেনশিয়ালসহ এই ফিজিক্যাল কার্ডটি গ্রাহকদের যেকোন স্থান থেকে যেকোন সময় তার প্রিয় প্রোডাক্ট কিনতে এবং ডিজিটাল পদ্ধতিতে পেমেন্ট করার সুযোগ করে দেবে। আমাদের বিশ্বাস, এই কার্ড ব্যবহার করে ভোক্তারা উন্নত অনলাইন ও অফলাইন অভিজ্ঞতা পাবেন। উপরন্তু, এর সঙ্গে যুক্ত রয়েছে ভিসা’র নিরাপদ ও সুবিধাজনক নেটওয়ার্ক, লয়্যালটি পয়েন্টের আকর্ষণীয় সুবিধা, দারাজসহ অন্যান্য রিটেইল স্টোরের ডিসকাউন্টসহ আরও অনেক সুবিধা”।

অনুষ্ঠানে ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার, দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক ছাড়াও উপস্থিত ছিলেন ভিসা’র কান্ট্রি ম্যানেজার- বাংলাদেশ, নেপাল ও ভূটান সৌম্য বসু, এবং ভাইস-প্রেসিডেন্ট- হেড অফ মার্চেন্ট সেলস এন্ড অ্যাকোয়ারিং, ইন্ডিয়া ও দক্ষিণ এশিয়া ঋষি ছাবড়া; ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম খোরশেদ আনোয়ার; দারাজ বাংলাদেশের চীফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, প্রধান কর্পোরেট অ্যাফেয়ার্স কর্মকর্তা এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো প্রমুখ।

বর্তমানে কো-ব্র্যান্ড কার্ডটি বাংলাদেশে একটি অগ্রণী উদ্যোগ, এতে অনলাইন শপিং’র ক্ষেত্রে এমন সব যুক্ত রয়েছে যা দেশের অন্যান্য ব্যাংক কার্ডে অনুপস্থিত। বুধবার থেকে গ্রাহকরা এই বিশেষ কো-ব্র্যান্ড কার্ডটির জন্য আবেদন করতে পারেন। নিকটস্থ ইবিএল শাখা অথবা অনলাইনে ইবিএল ও দারাজের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে।

 

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.