এশিয়া কাপ: অপেক্ষা বাড়ল ভারত-পাকিস্তানের

বৃষ্টির কথা মাথায় রেখেই ভারত-পাকিস্তান ম্যাচে যোগ করা হয়েছিল রিজার্ভ ডে। শেষ পর্যন্ত সেই পথেই হাঁটতে হয়েছে। বৃষ্টির দাপটে রিজার্ভ ডেতে গড়িয়েছে হাইভোল্টেজ এই ম্যাচটি।

রবিবার বৃষ্টির আগে আগে ব্যাট করে ভারত সংগ্রহ করেছিল ২ উইকেট হারিয়ে ১৪৭ রান। বিরাট কোহলি ৮ ও লোকেশ রাহুল ১৭ রান করে অপরাজিত আছেন। রিজার্ভ ডের দিনেও বৃষ্টি হানা দিয়েছে কলম্বোতে। এখন বৃষ্টি না হলেও ভেজা মাঠের কারণে ম্যাচ শুরু হতে পারেনি নির্ধারিত সময়ে। যদিও দুই দলের ক্রিকেটাররাই মাঠে চলে এসেছেন।

শ্রীলঙ্কার স্থানীয় আবাহাওয়া অফিসের দেয়া পূর্বাভাস বলছে, স্থানীয় সময় বেলা ৩টায় (বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টা) খেলা শুরু হওয়ার একটু পরই শুরু হবে বৃষ্টি। স্থানীয় সময় বিকেল ৫টার দিকে বৃষ্টি হওয়ার সম্ভাবনা ৮৯ শতাংশ বলছে দেশটির আবহাওয়া অধিদপ্তর।

এ ছাড়াও ওয়েদারডটকমের পূর্বাভাস বলছে, স্থানীয় সময় বেলা তিনটার পর থেকে বৃষ্টির সম্ভাবনা ৭০ শতাংশের নিচে কোনোভাবেই নামবে না। বিকেল ৫টায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা বলছে আবহাওয়ার আরও কিছু ওয়েবসাইটও।

এদিকে সেই বৃষ্টি যদি না থামে অথবা প্রবল বর্ষণ হওয়ার পর সময়মত যদি মাঠ খেলার উপযোগী করে তুলতে না আয়োজকরা, তাহলে রিজার্ভ ডে থাকার পরও ভেসে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচ। সেক্ষেত্রে পয়েন্ট ভাগাভাগি করতে হবে দুই দলকে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.