মিট দ্য মেম্বার্স – পেশাগত বিষয়ের উপর আলোচনা সভা

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ’র (আইসিএমএবি) মিট দ্য মেম্বার্স – পেশাগত বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ঢাকার নীলক্ষেতের আইসিএমএ ভবনের রুহুল কুদ্দুস অডিটোরিয়াম এই সভা অনুষ্ঠিত হয়।

আইসিএমএবি’র নতুন কাউন্সিলের দায়িত্ব নেওয়ার পর এ পেশাকে সঠিক লক্ষ অর্জনের দিকে পরিচালনা করা এবং কীভাবে এই পেশাকে একটি নতুন উচ্চতায় নিয়ে যাওয়া যায় সে বিষয়ে সদস্যগণের সাথে মতবিনিময় করার উদ্দেশ্যে আজকের সভার আয়োজন করা হয়েছে।

আইসিএমএবি’র প্রেসিডেন্ট তার বক্তৃব্যে বলেন যে, কাউন্সিলের অফিস বেয়ারার এবং কাউন্সিল সদস্যবৃন্দ পূর্ণ নিষ্ঠা, স্বচ্ছতা, আন্তরিকতা নিয়ে কাজ করে চলেছেন এবং সিএমএ পেশাকে আরও উন্নত করার লক্ষ্যে পূর্ণাঙ্গ মনোনিবেশ করে কাজ করে যাচ্ছেন। তিনি আরো জানান যে, আইসিএমএবি’র স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে এবং পেশাগত স্বার্থে সরকার, বিভিন্ন নিয়ন্ত্রক সংস্থা এবং অন্যান্য সংস্থাকে ৩০টি চিঠি দেয়া হয়েছে। তিনি আরও বলেন, পেশার উন্নয়ন বিষয়ক উদ্যোগগুলিকে কার্যকরভাবে টিকিয়ে রাখার জন্য এবং সদস্যদের কাউন্সিল কর্তৃক গৃহীত চলমান উন্নয়ন কার্যক্রম সম্পর্কে অবহিত রাখা এবং মতামত গ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এ লক্ষেই এই আয়োজন।

ইনস্টিটিউটের দুই জন সহ-সভাপতি – অধ্যাপক ড. সেলিম উদ্দিন এফসিএমএ এবং মাহতাব উদ্দিন আহমেদ এফসিএমএ, সেক্রেটারি মোঃ কাউসার আলম এফসিএমএ এবং কোষাধ্যক্ষ মোঃ আখতারুজ্জামান এফসিএমএ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন এবং সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। ইনস্টিটিউটের সহ-সভাপতি মাহতাব উদ্দিন আহমেদ এফসিএমএ অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সরাসরি এবং ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে দেশ-বিদেশ থেকে বিপুল সংখ্যক আইসিএমএবি এর সদস্য এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.