নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করল নেদারল্যান্ডস। আসন্ন ভারত বিশ্বকাপে দুই অভিজ্ঞ ক্রিকেটার কলিন অ্যাকারম্যান এবং ভ্যান ডার মারওয়েকে স্কোয়াডে ফিরিয়েছে তারা। দুজনের অভিজ্ঞতা বিবেচনা করে এমন সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপ বাছাইপর্বে খেলেননি অ্যাকারম্যান এবং মারওয়ে। এ দুজনকে ছাড়াই বিশ্বকাপ বাছাইপর্বে রানারআপ হয় ডাচরা। ভারত বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করার পর অবশ্য দুজনকেই ফিরিয়েছে নেদারল্যান্ডস।

২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডস দলে ছিলেন অ্যাকারম্যান এবং মারওয়ে। সেই বিশ্বকাপে অবশ্য দলের হয়ে অসাধারণ খেলেন এই দুজন। দলের হয়ে পুরো আসরে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন অ্যাকারম্যান। মারওয়ে ব্যাট হাতে বেশ কয়েকটি ক্যামিও এবং বল হাতেও দারুণ খেলেন। যদিও দলীয় পারফরম্যান্সে তেমন কিছুই করতে পারেনি নেদারল্যান্ডস।

৬ অক্টোবর ভারতের হায়দরাবাদে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা হবে নেদারল্যান্ডসের। মূল টুর্নামেন্ট শুরুর আগে অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড- স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), ম্যাক্স ও’ডাউড, ব্যাস ডি লিড, বিক্রম সিং, তেজা নিদামানারু, পল ভ্যান মিকিরান, কলিন অ্যাকারম্যান, ভ্যান ডার মারওয়ে, লোগান ভ্যান বিক, আরিয়ান ডাট, রিয়ান ক্লেইন, ওয়েসলি বারেসি, সাকিব জুলফিকার, শারিজ আহমেদ এবং সাইব্র্যান্ড এঞ্জেলব্রেচ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.