সিসিইউতে অভিনেতা আফজাল হোসেন

নিউমোনিয়া আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেন। এরপর সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে হার্ট অ্যাটাক হয় তার। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন এই অভিনেতা।

বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে শিহাব শাহীন বলেন, আফজাল হোসেন গতকাল রাতে হার্ট অ্যাটাক করেছেন। এর পর তাকে সিসিইউতে নেওয়া হয়েছে।

এদিকে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু মাসুম বাশার বলেন, ‘আফজালের অবস্থা খুব একটা ভালো বলা যাচ্ছে না। বর্তমানে তিনি সিসিইউতে ভর্তি। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও সোমবার রাতে হার্ট অ্যাটাক হয়। পরে দ্রুত তাকে সিসিইউতে স্থানান্তর করেন চিকিৎসকরা।’

প্রসঙ্গত, সোমবার থেকে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ওয়েব ফিল্মের শুটিং করার কথা ছিল আফজাল হোসেনের। নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্ম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নির্মাণ করছেন শিহাব শাহীন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন। গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় এই ওয়েব ফিল্মের শুটিং শুরু হয়।

সেখানে টানা চারদিন শ্যুটের পর দেশে ফেরেন নির্মাতা ও তার টিম। দেশে ফিরে মঙ্গলবার থেকে আবারও ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। ফলে বন্ধ হয়ে যায় শুটিং।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.