“বেস্ট ইনোভেটিভ ব্যাংক ইন বাংলাদেশ’ পুরস্কার পেলো এমটিবি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) দ্বিতীয় বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ডে “ফিনটেক ইনোভেশন অব দ্য ইয়ার – ব্যাংকস” বিভাগে মর্যাদাপূর্ণ “বেস্ট ইনোভেটিভ ব্যাংক ইন বাংলাদেশ” স্বীকৃতি অর্জন করেছে। এই পুরস্কারটি অসাধারণ ডিজিটাল উৎকর্ষতার জন্য এমটিবি’র ক্রমাগত সাধনা এবং প্রচেষ্টার মূল্যায়ন হিসেবে বিবেচিত। এমটিবি অভূতপূর্ব ডিজিটাল ঋণ প্রদান, ডিজিটাল পেমেন্ট এবং ডিজিটাল গ্রাহক পরিষেবা প্রদানের মাধ্যমে নিজেদের একটি আর্থিক এবং ডিজিটালি অন্তর্ভূক্তিমূলক ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) প্রতিনিধি দলের হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কার প্রদানের সময় এমটিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি, গৌতম প্রসাদ দাস একং হেড অব ডিজিটাল ব্যাংকিং, খালিদ হোসেন সহ এমটিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও সে সময় অন্যান্য সম্মানিত অতিথিবৃন্দও উপস্থিত ছিলেন।

গৌতম প্রসাদ দাস বলেন, “বাংলাদেশের সেরা উদ্ভাবনী ব্যাংক হিসেবে স্বীকৃতি পেয়ে আমরা সম্মানিত। এই পুরস্কারটি আমাদের গ্রাহকদের সম্ভাব্য সর্বোত্তম ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতির একটি প্রমাণ।”

এমটিবি সর্বদা তাদের গ্রাহক সেবার মান, গ্রাহকদের জন্য জন্য উদ্ভাবনী ব্যাংকিং পরিষেবা ও সমাধান এবং শীর্ষস্থানীয় কর্পোরেট শাসন বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। এই পুরস্কার ব্যাংকটিকে একটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসেবে এর অবস্থানকে আরো শক্তিশালী করবে এবং আর্থিক সম্পৃক্তকরণের মাধ্যমে ব্যাংকিং খাতে আরো সমৃদ্ধি বয়ে আনতে ব্যাংকের প্রয়াস আরো বৃদ্ধি করবে ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.