ইবিএল ও রেনাটা কো-ব্র্যান্ড পেরোল কার্ড উদ্বোধন

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) এবং রেনাটা লিমিটেড একটি কো-ব্র্যান্ড পেরোল  কার্ড চালু করেছে। উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক দশকের সফল পার্টনারশিপের উদযাপন উপলক্ষে বিশেষ এ কার্ডের উদ্বোধন করা হয়।

এখন থেকে রেনাটার এমপ্লয়ীরা এই কার্ডটির মাধ্যমে যে কোন সময় দেশের ভেতরে রিটেইল কেনাকাটা ও অনলাইন পেমেন্ট  করতে পারবেন। ইবিএল স্কাইব্যাংকিং অ্যাপের বিভিন্ন সুবিধাও পাবেন কার্ডধারীরা। ইস্টার্ণ ব্যাংকের এই অ্যাপটি ঝামেলাহীন লেনদেনের ক্ষেত্রে একটি আধুনিক ডিজিটাল ব্যাংকিং সল্যুশন হিসেবে পরিচিত।

ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং কর্পোরেট ব্যাংকিং প্রধান আহমেদ শাহীন, এবং রেনাটার সিইও ও এমডি সৈয়দ এস. কায়সার কবীর গত ৩০ আগস্ট রেনাটা প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে কো-ব্র্যান্ড পেরোল  কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেনাটা’র সিএফও মুস্তাফা আলীম আওলাদ; ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক  এবং করপোরেট বিজনেস-ঢাকা প্রধান রিয়াদ মাহমুদ চৌধুরী;  উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই  ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, রিটেইল ও এসএমই ব্যাংকিং বিজনেস প্রধান সৈয়দ জুলকার নায়েন এবং রিলেশনশীপ ইউনিট প্রধান-কর্পোরেট ব্যাংকিং প্রধান মোঃ ওবায়দুল ইসলাম।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.