বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ড পেলো ‘লংকাবাংলার-iBroker “

“iBroker” পুঁজিবাজার সংশ্লিষ্ট একটি সমন্বিত পরিষেবা এবং লংকাবাংলা সিকিউরিটিজের একটি ফ্ল্যাগশিপ প্লাটফর্ম। বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ড ২০২৩ এ ৪র্থ বাংলাদেশ ফিনটেক সামিটের ২য় বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ড এ ২য় হওয়ার গৌরব অর্জন করেছে ” iBroker”

জানা যায়, সর্বসাধারণের জন্য উন্মুক্ত অনলাইনে পুঁজিবাজারে বিনিয়োগ সংক্রান্ত সকল পরিষেবা যেমন বিও একাউন্ট খোলা, ফান্ড ট্রান্সফার, পোর্টফোলিও ম্যানেজমেন্ট, আইপিও আবেদন ও TradeXpress থেকে DSE ও CSE উভয় স্টক এক্সচেঞ্জে সরাসরি রিয়েল টাইম ট্রেডিং সুবিধা সহ সকল সেবা যেকোন অবস্থা ও অবস্থান থেকে গ্রাহকদের হাতের মুঠোয় এনে দেয়ার সৌজন্যে “ফিনটেক ইনোভেশন অফ দা ইয়ার-ইনভেস্টমেন্ট” ক্যাটাগরি-তে লংকাবাংলার iBroker প্লাটফর্মকে এ সম্মাননা প্রদান করা হয়েছে।

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য এবং আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক অতিথি হিসেবে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ফিনটেক ফোরাম দেশের ফিনটেক সেক্টরের অসামান্য উদ্যোগ এবং উদ্ভাবনকে স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে এই সকল পুরষ্কার এবং সম্মেলন শুরু করেছে। উক্ত ফোরামে ১১ টি ভিন্ন ভিন্ন বিভাগে অ্যাওয়ার্ডগুলো বিতরণ করা হয়েছে এবং ১২৩ টি মনোনয়ন পত্র বিবেচনার জন্য জমা হয়েছে। প্রাথমিকভাবে মনোনয়ন পত্র যাচাই-বাচাই করে একটি সূক্ষ্ম বিচার প্রক্রিয়ার মাধ্যমে বিজয়ীরা নির্বাচিত হয়েছেন।

iBroker এর মাধ্যমে পুঁজিবাজারকে সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দেয়ার মাধ্যমে দেশের অর্থনীতিকে গতিশীল ও শক্তিশালী করার প্রচেষ্টায় এ অর্জনের জন্য লংকাবাংলা সিকিউরিটিজ সকল নীতিনির্ধারক, অংশীজন এবং সম্মানীত গ্রাহকদের আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদজ্ঞাপন করেছে।

বাংলাদেশ ফিনটেক ফোরামের উদ্যোগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম দ্বিতীয় বারের মতো এই অ্যাওয়ার্ড আয়োজন করেছে যেখানে বিভিন্ন প্রতিষ্ঠান ১০০টিরও বেশি আর্থিক সেবা নিয়ে সেরা হওয়ার প্রতিযোগিতায় শামিল হয়।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.