ব্যাটে ব্যর্থ হলেও বল হাতে সফল নাসির

ইউএস মাস্টার্স টি-টেন লিগে টেক্সাস চারজার্সের বিপক্ষে ২২ রানে হেরেছে আটলান্টা রাইডার্স। আটলান্টার হয়ে এ দিন তিন নম্বরে ব্যাটিংয়ে নেমেও সফল হননি নাসির হোসেন। মাত্র এক রান আসে তার ব্যাটে। তবে বল হাতে দুই ওভারে দুই উইকেট নেন এই অলরাউন্ডার।

যদিও বল হাতে তার এমন পারফরম্যান্স দলকে জেতাতে পারেনি। এ দিন টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১২৪ রান তোলে টেক্সাস। দলের হয়ে ২২ বলে আটটি চার ও দুটি ছক্কায় ৫৩ রান করেন অধিনায়ক বেন ডাঙ্ক। শেষদিকে ১৩ বলে অপরাজিত ২৯ রানের ক্যামিও খেলে দলকে সম্মানজনক স্কোর এনে দেন ড্যারন স্টিভেন্স। আটলান্টার হয়ে মাত্র ১৭ রান খরচায় দুই উইকেট নেন নাসির। কামরুল ইসলাম রাব্বি প্রথম ওভারেই দেন ১৮ রান। এ ছাড়া এক ওভারে নয় রান দিয়ে এক উইকেট নেন ইলিয়াস সানি। দলটির হয়ে হারমিট সিং ও মোহাম্মদ ইরফান একটি করে উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে আটলান্টা। শেষ পর্যন্ত নির্ধারিত দশ ওভারে নয় উইকেটে ১০২ রান তোলে দলটি। এতদিন ৭-৮ নম্বরে নামা নাসির তিনে প্রোমোশন পেয়েও কিছু করতে পারেননি।

এদিন সাত নম্বরে নামা মোক্তার আলী চার বলে দুই রান করেন। শেষদিকে দশ বলে একটি চার ও দুটি ছক্কায় ২০ রান তুলে অপরাজিত থাকেন ইলিয়াস। রাব্বি অপরাজিত থাকেন ৯ বলে পাঁচ রান করে। যদিও দল জেতাতে এই ইনিংসগুলো যথেষ্ট ছিল না। আটলান্টার হয়ে ইনিংস সর্বোচ্চ ২৬ রান আসে হাম্মাদ আজমের ব্যাটে। টেক্সাসের হয়ে বল হাতে নাসিরের উইকেটসহ চার উইকেট নেন ইমরান খান। নিজেদের খেলা সাত ম্যাচে এ নিয়ে ষষ্ঠবারের মতো হেরে ছয় দলের পয়েন্ট টেবিলের তলানিতে আটলান্টা।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.