শোকাবহ আগস্ট উপলক্ষে নোবিপ্রবিতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফার্মেসি বিভাগের আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১১টায় নোবিপ্রবি মেডিকেল সেন্টারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্মরণে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম। এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান ভূঞা, ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, ডেপুটি চীফ মেডিকেল অফিসার (চলতি দায়িত্ব) ডাঃ ইসমত আরা পারভীনসহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে সহযোগিতা করেছে নোবিপ্রবি মেডিকেল সেন্টার ও সন্ধানী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ইউনিট।

রক্তদান কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্যে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, ‘বাংলাদেশ যতদিন থাকবে ততদিন বঙ্গবন্ধুর অবদান চির অম্লান হয়ে থাকবে। তিনি একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্রের জন্ম দিয়েছেন। শোকের এই মাসে আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি ও তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.