শিক্ষার্থীদের জন্য ‘এডু পে’ চালু করল এসআইবিএল

ঘরে বসেই শিক্ষার্থী কিংবা অভিভাবক যাতে খুব সহজে বেতন, টিউশন ফি সহ সব ধরনের ফি জমা দিতে পারবে সে জন্য সোশ্যাল ইসলামী ব্যাংক নিজস্ব প্ল্যাটফর্মে নতুন সেবা “এডু পে” চালু করেছে।

২০ আগস্ট প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ এই সেবাটি উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ ও আব্দুল হান্নান খান সহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

এডু-পে সম্পর্কে প্রেজেন্টেশন উপস্থাপন ও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আইসিটি ডিভিশনের প্রধান হোসাইন মোহাম্মদ ফয়সাল। এ ছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দ, উপশাখার ইনচার্জগণ এবং প্রতিটি শাখা- উপশাখায় স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

এই সেবার আওতায় স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মাদরাসা ও কোচিং সেন্টারের শিক্ষার্থীরা খুব সহজে ঘরে বসেই অনলাইনে ইন্টারনেট ও মোবাইল ব্যাংকিং সেবা (বিকাশ, নগদ, রকেট ইত্যাদি) ব্যবহার করে তাদের বেতন, টিউশন ফি সহ সব ধরনের ফি জমা দিতে পারবে এবং শিক্ষা প্রতিষ্ঠান যেকোনো সময় তার রিয়েল টাইম আপডেট জানতে পারবে।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, আধুনিক ও প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবাকে এসআইবিএল সবসময় অগ্রাধিকার দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় আজকে এই নতুন সেবাটি চালু করা হলো। যার মাধ্যমে শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান উভয়েই স্মার্ট ব্যাংকিং উপভোগ করতে পারবেন।

অর্থসূচক/এমএইচ/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.