মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নতুন শো-রুমের উদ্বোধন

সম্প্রতি যশোর জেলা শহরে দেশীয় জনপ্রিয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার – মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে। শো-রুমটি এম কে রোডের ইসহাক টাওয়ারে উদ্বোধন করা হয়।

জেলা শহরের মানুষজন এখন সুলভ মূল্যে কিনতে পারবেন মিনিস্টারের ফ্রিজ, এসি, টিভিসহ সকল ধরণের হোম এপ্ল্যায়েন্স পণ্য। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব হায়দার গনী খান পলাশ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মিনিস্টার – মাইওয়ান গ্রুপের শো-রুম বিভাগের পরিচালক মোঃ রফিকুল ইসলাম লিটন।

প্রধান অতিথির বক্তব্যে হায়দার গনী খান পলাশ বলেন – “মিনিস্টার একটি দেশীয় কোম্পানি, আমাদের সকলেরই উচিত মিনিস্টারের পণ্য কেনা। তবে প্রতিটি গ্রাহকেরই আলাদা আলাদা পছন্দ রয়েছে, সেক্ষেত্রে আমি বলবো দেশীয় কোম্পানির পণ্য কিনতে, কারণ দেশীয় পণ্য কিনলে দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে”।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন যশোর কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম, যশোর প্রেস ক্লাবের সভাপতি মোঃ জাহিদ হাসান টুকুন এবং যশোর ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী সমিতির সভাপতি এস এম লুৎফর রহমানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ক্রেতা সাধারণের জন্য মিনিস্টার পণ্য ক্রয়ের উপর রয়েছে বিশেষ ছাড় ও নানান রকম আকর্ষণীয় অফার। সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.