জাতীয় শোক দিবসে এমটিবি’র বৃক্ষরোপন কর্মসূচি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালনের উদ্দেশ্যে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) একটি বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করে। এমটিবি’র বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে ন্যাশনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহযোগিতায় এই কর্মসূচিটি পালন করা হয়।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান ন্যাশনাল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন। এ সবুজায়ন উদ্যোগের মাধ্যমে এই মহান রাস্ট্রনায়কের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করা হয়। বৃক্ষরোপণের পাশাপাশি, শিক্ষার্থীরা স্কুল প্রাঙ্গনে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গীকৃত একটি চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এবং এই মহান নেতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সঙ্গীত ও আবৃত্তি পরিবেশন করে।

এই অনুষ্ঠানে, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শাহাদাৎবরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের জন্য দোআ করা হয়।

এসময় ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি, গৌতম প্রসাদ দাস এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ন্যাশনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি, সোহেল মাহবুব আহসান এবং প্রধান শিক্ষক, মাকসুদা আক্তার। এই কর্মসূচির আওতায় ন্যাশনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন জাতের ১০০০ গাছের চারা বিতরণ  করা হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.