আইসিএসবি’র জাতীয় শোক দিবস পালন     

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধার সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করে। আইসিএসবি’র ঢাকা রিজিওনাল চ্যাপ্টার (ডিআরসি) সাব কমিটির তত্ত্বাবধানে কাউন্সিল মেম্বার, ইনস্টিটিউট’র সদস্য, ছাত্র ও কর্মকর্তাগণ এই দিবসটি পালন করেন।

দিবসটি শুরু হয় ভোরে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত) এর মাধ্যমে। আইসিএসবি’র ডিআরসি’র চেয়ারম্যান মোহাম্মদ হারুন-অর-রশিদ এফসিএস ও কাউন্সিল মেম্বার সহ অন্যান্য অনেক আইসিএসবির ফেলো এবং এসোসিয়েট সদস্য ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

ঢাকা রিজিওনাল চ্যাপ্টার (ডিআরসি) সাব কমিটির সদস্য, কাউন্সিল সদস্য, সদস্য এবং আইসিএসবি’র কর্মকর্তাবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

আইসিএসবি ঢাকার বাংলা মোটর এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছে।

মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস, প্রেসিডেন্ট; এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট; এ কে এম মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট; মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জীবন সম্পর্কে আলোচনা করেন। তারা শ্রদ্ধাভরে স্মরণ করেন বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সদস্যদের। ডিআরসি’র চেয়ারম্যান মোহাম্মদ হারুন-অর-রশিদ এফসিএস আলোচনায় অংশ নেন এবং অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আলোচনা অনুষ্ঠানের সঞ্চালনা করেন ডিআরসির সদস্য সচিব মোঃ শাহেদুল আমিন এফসিএস।

পরিশেষে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের সদস্যদের আত্মার শান্তি, মাগফেরাত এবং মহান আল্লাহর রহমত কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.