হায়দরাবাদের প্রধান কোচ ভেট্টরি

ব্রায়ান লারার সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে সানরাইজার্স হায়দরাবাদের। ক্যারিবিয়ান এই কিংবদন্তির সঙ্গে চুক্তি নবায়ন করেনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এই ফ্র্যাঞ্চাইজিটি।

আইপিএলের একবারের শিরোপা জয়ী দলটির প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন ড্যানিয়েল ভেট্টরি। কোচ হিসেবে বেশ অভিজ্ঞ ভেট্টরি। এক সময় বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। সেই সঙ্গে সাবেক এই কিউই অলরাউন্ডার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রধান কোচ হিসেবে কাজ করেছেন ২০১৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত। এ ছাড়া অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

২০২৩ আইপিএলে টম মুডির স্থলাভিষিক্ত হয়েছিলেন লারা। যদিও তার অধীনে পয়েন্ট টেবিলের শেষে থেকে আসর শেষ করেছিল হায়দরাবাদ। পুরো আসর জুড়ে ১০ টি হারের বিপরীতে ৪টি ম্যাচে জয় পেয়েছিল।

আগের দুই মৌসুমেও পারফর্ম করতে পারেনি হায়দরাবাদ। ২০২১ ও ২০২২ আইপিএলে আট নম্বরে থেকে শেষ করেছিল হায়দরাবাদ। এবার নতুন কোচের অধীনে দলটি ভাগ্য ফেরাতে চাইবে দলটি।

বর্তমানে দ্য হান্ড্রেডে ব্যস্ত সময় কাটাচ্ছেন ভেট্টরি। তিনি বার্মিংহ্যাম ফিনিক্সের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন। ২০২২ সালের মে থেকে অস্ট্রেলিয়া দলের সঙ্গে কাজ করছেন তিনি। এ ছাড়া সিপিএলে বার্বাডোস রয়্যালস, বিগ ব্যাশে ব্রিসবেন হিট, ভাইটালিটি ব্লাস্টে মিডলসেক্সের হয়ে কাজ করেছেন তিনি। ভেট্টরি নিজের অভিজ্ঞতা বিলিয়ে দিয়ে হায়দরাবাদের সোনালী সময় ফেরাতে পারবেন কিনা সেটাই দেখার বিষয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.