‘রঙপল্লী’ ফ্যাশন হাউসের নতুন শাখা উদ্বোধন করলেন অপু বিশ্বাস

ঐতিহ্যবাহী ঢাকাই জামদানি, সিলেটি মনিপুরী, রাজশাহী সিল্ক, টাঙ্গাইলের তাঁতের শাড়িসহ নানা ডিজাইনের শাড়ি নিয়ে করা নতুন এক ফ্যাশন হাউসের নাম ‘রঙপল্লী’। চলতি বছরের ফেব্রুয়ারিতে ধানমণ্ডির রাপা প্লাজার নিচতলায় ‘রঙপল্লী’র আউটলেট উদ্বোধন হয় । আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ১১টায় মিরপুর শপিং সেন্টারে ‘রঙপল্লী’ ফ্যাশন হাউসের নতুন শাখা উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

২০১৯ সালের ২৬ মার্চ চার বন্ধুর বন্ধুত্বের বাঁধন গন্ডি পেড়িয়ে রূপ নিয়েছিলো ব্যবসায়িক উদ্যোগে। সেই থেকেই ‘রঙপল্লী’র যাত্রা শুরু হয় দেশীয় শাড়ির বিশ্বস্ত একটি অনলাইন প্রতিষ্ঠান হিসেবে। প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য ছিলো বাংলাদেশের ঐতিহ্যবাহী সেরা মানের শাড়িগুলো বিশ্ব দরবারে পৌঁছে দেওয়া। অপু বিশ্বাস নতুন এই শোরুমের উদ্বোধনের সময় উদ্যোক্তাদের কামনা জানান।

চার বন্ধুর এই উদ্যোগে একটু একটু করে বিভিন্ন ডিপার্টমেন্টে নিয়োগ করা হয় দক্ষ সব কর্মকর্তা ও কর্মচারীদের। ‘রঙপল্লী’ পরিবার বড় হতে হতে এখন ৩০ জনের বিশাল একটা টিমের যৌথ প্রযোজনায় সুনিশ্চিত করা হচ্ছে গ্রাহকদের সর্বোচ্চ সেবা। বছর না ঘুরতেই ‘রঙপল্লী’র সফলতার অধ্যায়ে জুড়তে যাচ্ছে নতুন পাতা।

‘রঙপল্লী’র দ্বিতীয় শোরুমটি হচ্ছে মিরপুর শপিং সেন্টারের দ্বিতীয় তলায় শপ #২৩৫, #২৩৬ ।  নতুন শোরুম উদ্বোধনী উপলক্ষে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং প্রতিষ্ঠানটির অন্যতম ব্যবস্থাপনা পরিচালক নুসরাত জাহান নিপা। আনন্দঘন এই সূচনার উল্লাস সম্মানিত গ্রাহকগণের সাথে ক্ষাণিকটা ভাগ করে নিতেই থাকছে ৩ আগস্ট থেকে ৫ আগস্ট পর্যন্ত টানা তিন দিন ব্যাপী দু’টি শোরুমের যেকোনো একটি ভিজিট করে কেনাকাটায় ঢাকাই জামদানি শাড়ি, অরিজিনাল সিলেটি মনিপুরী শাড়ি, রাজশাহী সিল্ক শাড়ি, কুমিল্লার খাদি ও বাটিক শাড়ি, টাঙ্গাইলের তাঁতের শাড়ি সহ সকল ধরনের দেশীয় সিল্ক এবং হাফসিল্ক শাড়ির উপরে ফ্ল্যাট ১০% মূল্যছাড়।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.