এমটিবি’র ‘ফিনটেক ইনোভেশন চ্যালেঞ্জ’ পুরস্কার অর্জন

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ফিনল্যাব বিডি কর্তৃক ‘এনাব্লিং অ্যাক্সেস টু ফাইন্যান্স ফর সিএমএসএমইএস’ বিভাগে মর্যাদাপূর্ণ ‘ফিনটেক ইনোভেশন চ্যালেঞ্জ অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। এই অর্জনটি ব্যাংকিং শিল্পে শ্রেষ্ঠত্ব এবং যুগান্তকারী অবদানের প্রতি এমটিবি’র অটুট প্রতিশ্রুতিকে তুলে ধরে। বিচারকদের একটি প্যানেল সারাদেশ থেকে ১২৩টি উদ্ভাবনী ধারণার মধ্যে পুরস্কারের জন্য তিনটিকে সংক্ষিপ্ত করে।

এটুআই, ইউএনসিডিএফ এবং মাইক্রোসেভ কনসাল্টিং’র যৌথ উদ্যোগে গঠিত ফিনল্যাব বিডি সিএমএসএমই খাতে উদ্ভাবনী ধারণা ও প্রকল্পের জন্য এমটিবি’কে মর্যাদাপূর্ণ স্বীকৃতি প্রদান করে। এই ক্ষেত্রে মোট তিনটি প্রতিষ্ঠান বিজয়ী হয় যাদের মধ্যে এমটিবি একমাত্র ব্যাংক হিসেবে এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি অর্জন করে।

রাজধানীর বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র, মোঃ মেজবাউল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমটিবি’র হেড অব ডিজিটাল ব্যাংকিং, খালিদ হোসেনের হাতে পুরস্কার তুলে দেন। সে সময় অন্যান্য অতিথিবৃন্দও উপস্থিত ছিলেন।

এমটিবি সর্বদা তাদের গ্রাহক সেবার মান, গ্রাহকদের জন্য জন্য উদ্ভাবনী ব্যাংকিং পরিষেবা ও সমাধান এবং শীর্ষস্থানীয় কর্পোরেট শাসন বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। এই পুরস্কার ব্যাংকটিকে একটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসেবের অবস্থানকে আরো শক্তিশালী করবে এবং আর্থিক সম্পৃক্তকরণের মাধ্যমে সিএমএসএমই খাতে আরো সমৃদ্ধি বয়ে আনতে ব্যাংকের প্রয়াস আরো বৃদ্ধি করবে।

“অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.