ডেঙ্গুতে আক্রান্ত হাসান মাহমুদ

গত কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন হাসান মাহমুদ। পাঁচ-ছয় দিন ধরেই ছিল তার জ্বর। জ্বরের মাত্রা কমে আসলেও জানা গিয়েছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন এই পেসার।

শারীরিক অবস্থা বুঝতে রক্ত পরীক্ষা করানো হয় হাসানের। কাল রিপোর্ট এলে জানা যায়, ডেঙ্গু পজিটিভ হয়েছেন তিনি। এই মুহূর্তে পর্যবেক্ষণে আছেন জাতীয় দলের তরুণ এই পেসার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। হাসানের প্লাটিলেট স্বাভাবিকের চেয়ে কম ছিল গতকাল। আজ আরও একবার রক্ত পরীক্ষা করানোর কথা থাকলেও খানিকটা সুস্থবোধ করায় তা আর করানো হয়নি। আপাতত বাসাতেই চিকিৎসা নিচ্ছেন এই পেসার।

এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে মিরপুরে ৮ আগস্ট থেকে শুরু হবে ক্রিকেটারদের মূল অনুশীলন। তার আগে গতকাল থেকে চলছে রক্ত ও চক্ষু পরীক্ষা এবং ইসিজির মতো কিছু রুটিন মেডিকেল চেকআপ।

প্রথম দিনে ২০ ক্রিকেটারের স্ক্রিনিং হয়েছে। আজ হয়েছে ১২ ক্রিকেটারের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মাঠে আসেননি হাসান মাহমুদ। মেডিকেল পরীক্ষা শেষে ৩ আগস্ট হওয়ার কথা ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। তবে পুরোপুরি সুস্থ হওয়া পর্যন্ত হাসানকে থাকতে হবে বিশ্রামেই।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.