আজকের পর থেকে হাসিনার সরকারে থাকার সুযোগ নেই: আমীর খসরু

আজকের সমাবেশের পর থেকে শেখ হাসিনার সরকারে থাকার কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।তিনি বলেন, যত তাড়াতাড়ি সম্ভব গণভবন ছাড়ার প্রস্তুতি নিন।

শুক্রবার (২৮ জুলাই) রাজধানী নয়াপল্টনে আয়োজিত মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

খসরু বলেন, আজ দেশের মানুষ পল্টনে উপস্থিত হয়েছে দখলদার, অবৈধ, ভোট চোর সরকারকে বার্তা দেওয়ার জন্য। আজকের এই সমাবেশের মাধ্যমে দেশের মানুষ পরিষ্কার বার্তা দিয়েছে, গণভবন ছাড়ুন।

বিএনপির এই নেতা বলেন, গত দুই দিনে বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।যারা এই কাজের সঙ্গে জড়িত, তারা সবাই ভোট চোরের সরকারকে সহযোগিতা করেছে। তাদের চিহ্নিত করা হচ্ছে।

তিনি বলেন, আমেরিকার কংগ্রেস ও ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিরা চিঠি দিয়ে জানিয়েছেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। সরকারের দেশে ও দেশের বাইরে কেউ নেই। সুতরাং ভোট চুরি প্রকল্প বাস্তবায়নের আর কোনো সুযোগ নেই। এখনই পদত্যাগ করুন।

তিনি আরও বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবে না গণতন্ত্রকামী মানুষ। খালেদা জিয়া কারো দয়ায় বের হবেন না, জনগণের দাবিতে বের হবেন।

দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির মহাসমাবেশ শুরু হয়। যুগপৎ ধারায় ঘোষিত এক দফা– প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার দাবিতে এই মহাসমাবেশের আয়োজন করেছে বিএনপি।

মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.