আপনার পিছনে বা সামনে আপনাকে নিয়ে কিছু বলিনি: শাকিব খানকে নিশো

ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ ঘিরে দর্শকের যেমন ক্রেজ দেখেছে ইন্ডাস্ট্রি, সেই সঙ্গে অন্তর্জালে শাকিব খান ও আফরান নিশোর ভক্তদের মধ্যে পাল্টাপাল্টি তর্ক-বিতর্কও কম দেখা জায় নি।

বিশেষ করে সুড়ঙ্গ মুক্তির আগে ও পরে বিভিন্ন সাক্ষাৎকারে নিশোর নানা ধরনের মন্তব্য বিতর্কের জন্ম দেয়! নেটিজেনরা বলেছেন, সেই সব মন্তব্যে নিশো একাধিকবার শাকিবকে ইঙ্গিত দিয়ে বিরূপ মন্তব্য করেছেন। এ কারণে ফেসবুক ও ইউটিউব কনটেন্টে নিশোকে বারবার কাঠগড়ায় তোলা হয়েছে!

সম্প্রতি কলকাতায় ‘সুড়ঙ্গ’ মুক্তি উপলক্ষে ‘টলিউড ফোকাস কলকাতা’ নামে একটি ইউটিউব চ্যানেলে দেয়া এক সাক্ষাৎকারে আফরান নিশো জানান, তিনি শাকিব খানের সামনে বা পিছনে তাকে উদ্দেশ্য করে কিছু বলেন না।

সুপারস্টার শাকিব খান সামনে থাকলে তাকে কী বলতেন আফরান নিশো? এমন প্রশ্নের উত্তরে আফরান নিশো বলেন, ২৪ বছর ধরে আপনার ক্যারিয়ার। আপনি চলচ্চিত্র জগতকে অনেককিছু দিয়ে যাচ্ছেন এটা নিয়ে কারো সন্দেহ নাই। আপনার জনরা এবং আমার জনরা হয়তবা একরকম না।

আফরান নিশো আরও বলেন, সেই জায়গা থেকে আমার জন্য শুভেচ্ছা রাখবেন, আমাকে স্বাগতম জানাবেন। সবাই প্রশ্ন করে আপনি আমার কম্পিটিটর কিনা। আমার মনে হয়, আমরা দুইজন দুই টাইমলাইনে আসা মানুষ এবং আমরা সামগ্রিকভাবে এক হয়ে কাজ করলে সবারই উত্থান হয় এবং ইন্ডাস্ট্রির উত্থান হবে। আপনার পিছনে বা সামনে আপনাকে নিয়ে কোনো কথা বলি না।

ঈদে মুক্তি পাওয়া সুপারস্টার শাকিবের প্রিয়তমা ইতোমধ্যে ব্লকবাস্টার হয়েছে। এই ছবিটি বিশ্বব্যাপী মাত্র তিন সপ্তাহে প্রায় ২৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে। অন্যদিকে ছোট পর্দা থেকে উঠে আসা আফরান নিশো অভিনীত প্রথম ছবি ‘সুড়ঙ্গ’ মুক্তির পর থেকে এখনও দর্শকদের পছন্দের তালিকায় আছে। ইতোমধ্যে ছবিটি সুপারহিট তকমা অর্জন করেছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.