ট্রাস্ট ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ২৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ শে ডিসেম্বর ২০২২ সালের ব্যাংকের সমাপ্ত বছরের পরিচালকবৃন্দের প্রতিবেদন ও নিরীক্ষিত আর্থিক বিবরণীসমূহ অনুমোদনের পাশাপাশি ২০২২ সালের জন্য ব্যাংকের শেয়ারহোল্ডারদের অনুকূলে মোট ২০ শতাংশ লভ্যাংশ অর্থাৎ ১০ শতাংশ নগদ এবং ১০ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করা হয়।

ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম উক্ত সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য ব্রিগেডিয়ার জেনারেল এস এম জিয়া-উল-আজিম, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কায়সার হাসান মালিক, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নিশাতুল ইসলাম খান, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মুনীরুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, ব্রিগেডিয়ার জেনারেল রাকিবুল করিম চৌধুরী, স্বতন্ত্র পরিচালক আনিসউদ্দিন আহমদ খান ও নুসরাত খান এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হুমায়রা আজম ও কোম্পানী সচিব মোঃ মিজানুর রহমান, এফসিএস। এছাড়াও উক্ত সভায় উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রহণ করেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.