ওয়েস্টিন ও শেরাটন’র সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক

দ্যা ওয়েস্টিন ঢাকা এবং দ্যা শেরাটন ঢাকা’র সঙ্গে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। দ্যা ওয়েস্টিন ঢাকা এবং দ্যা শেরাটন ঢাকা হলো ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি’র সবচেয়ে নামকরা দু’টি ব্যবসায়িক প্রতিষ্ঠান।

এই চুক্তির ফলে এখন থেকে কোম্পানি দু’টির কর্মকর্তাবৃন্দ স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, লোন সুবিধা, ডিপিএস, এফডি এবং ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং প্রপোজিশনের আরও অনেক সুযোগ-সুবিধাসহ স্বাচ্ছন্দ্যময় ও আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করবেন।

গত সোমবার (১১ জুলাই) ওয়েস্টিন ঢাকা তে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং দ্যা ওয়েস্টিন ঢাকা ও দ্যা শেরাটন ঢাকা’র মালিকানাধীন কোম্পানি ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি’র চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোঃ শাখাওয়াত হোসেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দ্যা ওয়েস্টিন ঢাকা ও দ্যা শেরাটন ঢাকা থেকে আরও উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার স্টিফেন ম্যাসে; এক্সিকিউটিভ সেফ হাসান কাউবাইসি; ডিরেক্টর, ফাইন্যান্স সুব্রত সরকার এবং ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ।

ব্র্যাক ব্যাংক থেকে উপস্থিত ছিলেন হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী, ক্লাস্টার ম্যানেজার বোরহান উদ্দিন এবং হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম-সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অর্থসূচক/ এইচএআই

 

 

 

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.