বিএনপি নতুন ষড়যন্ত্রের পাঁয়তারা করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি নতুন ষড়যন্ত্রের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমেই ক্ষমতায় এসেছিল।

মঙ্গলবার (১১ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারে টিসিবি অডিটোরিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখন নাকি এক দফা কর্মসূচি দিয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে বিএনপি। কিন্তু বিএনপির সঙ্গে দেশের জনগণ নেই। জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণের শক্তির ওপরে কোনো শক্তি নেই, এটা আওয়ামী লীগ বিশ্বাস করে। আপনারাও (কর্মীদের) বুঝিয়ে দেবেন, জনগণের ঐক্যই সবচেয়ে বড় শক্তি।

দেশে সরকার পরিবর্তনের একটি মাত্র পথ নির্বাচন উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের মূল হোতা বিএনপি। পঁচাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছে। ২০১৩ ও ১৪ সালের জ্বালাও-পোড়াও আন্দোলন দেখেছি। জঙ্গিবাদের উত্থানের কথা সবার মনে আছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে সবাই মিলে বাংলাদেশ এগিয়ে নিয়ে যেতে চাচ্ছি। কোনো অপশক্তির ষড়যন্ত্র সফল হবে না।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার উদ্ধৃতি দিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, উন্নয়ন দেখতে চাইলে বাংলাদেশকে দেখুন। শেখ হাসিনার সরকার বাংলাদেশকে অব্যাহত অগ্রযাত্রার দিকে নিয়ে যাচ্ছে, সেটাই আমাদের স্বপ্ন। আমরা অসম্ভবকে সম্ভব করেছি। ২০০৮ সালে শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিতে চেয়েছিলেন, সেটা আমরা করেছি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা এ সময় বক্তব্য দেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.