যুক্তরাষ্ট্র-কানাডার পর আরও ৯ দেশে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’

যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তির পর আরও নয় দেশে মুক্তি পাচ্ছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি। এবার ঈদে মুক্তি পেয়েছে এটি। সিনেমাটি মুক্তির পর থেকেই স্টার সিনপ্লেক্সসহ সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভির লেগেই আছে। দর্শকরা বেশ পছন্দ করছেন এটি।

রোববার (৯ জুলাই) রাতে সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছেন।

নির্মাতা হিমেল আশরাফ তার পোস্টে লিখেছেন, আমেরিকা ও কানাডার পর প্রিয়তমা আসছে অস্ট্রেলিয়া, দুবাই, সৌদি আরব, আবু ধাবি, বাহরাইন, কাতার, ওমান, মালয়শিয়া, ভারত ও সুইডেনে। আরও দেশে কথা হচ্ছে। আজ ঈদের ১১তম দিন, অফিস ডে, তাও বেশিরভাগ সিঙ্গেল স্ক্রিনের শো হাউজফুল। গতকাল (৮ জুলাই) স্টারসিনেপ্লেক্সে ২৩টি শো প্রচার হয় যার প্রায় সব শো হাউজফুল ছিল।

তিনি আরও লিখেছেন, ভোলার চর ফ্যাশন থেকে নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স, সব জায়গায়ই প্রিয়তমার হয়ে কথা বলছে দর্শক। কারণ ‘প্রিয়তমা’ সাধারণ দর্শকের সিনেমা। তারাই ‘প্রিয়তমা’ দেখছে, প্রচার করছে, সামনে এগিয়ে নিচ্ছে। ঈদের সব সিনেমা ভালো ব্যবসা করছে, আরও করুক। কেউ কারও ব্যবসা নিতে পারে না। যার যেটা প্রাপ্য সে সেটা পাবে। পাচ্ছে।

সারাদেশে ১০৭ টি সিনেমা হলে মুক্তি পাওয়া এ সিনেমাটি মুক্তির ৭ দিনের মাথাতেই দর্শক চাহিদার কারণে ৩১৫০টিরও বেশি শো দেখানো হয়েছে হলগুলোতে। দর্শকদের উপচেপড়া ভিড়ে ১০ কোটি ৩০ লাখ টাকা ব্যবসা করেছে ‘প্রিয়তমা’। এবার এই ঈদে সবচেয়ে ব্যবসা সফল সিনেমা এটি।

এবারের ঈদুল আজহায় ৫টি বাংলা সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এর মধ্যে প্রথম থেকেই আলোচিত ছিল শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.