ZTE এর স্বীকৃতি পেলো ইস্টার্ণ ব্যাংক

বেসরকারি খাতের শীর্ষস্থানীয় ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) চীনা বহুজাতিক প্রযুক্তি কোম্পানি ZTE কর্তৃক ‘বাংলাদেশের সেরা ব্যাংক গ্যারান্টি পার্টনার ২০২২’ স্বীকৃত হয়েছে। বহু বছর ধরে ধারাবাহিকভাবে প্রদত্ত উচ্চ মানসম্পন্ন ও নিবেদিত সেবার স্বীকৃতি হিসেবে ইবিএল’কে এই সম্মাননা প্রদান করেছে ZTE।

আজ বৃহস্পতিবার (৬ জুলাই) রাজধানীর ইবিএল প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ZTE দক্ষিণ এশিয়া, ভারত এবং জাপান অঞ্চলের ফাইন্যান্সিং হেড স্টেফান জিয়া ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখারের হাতে সম্মাননা ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানে ZTE দক্ষিণ এশিয়া অঞ্চলের ফাইন্যান্সিয়াল হেড ইয়াং টাও; ZTE বাংলাদেশের ডেপুটি-সিএফও গোলাম জিলানী, ফাইন্যান্সিং ম্যানেজার হাম এবং লী; ইবিএল ডিএমডি, হেড অফ ট্রেজারী এবং এফআইএস ও অফশোর ব্যাংকিং ইউনিট মেহেদী জামান, হেড অফ ইনবাউন্ড বিজনেস এবং চীনা ডেস্ক ইফতেখার ইমাম, এসআরএম- ইন্টারন্যাশনাল বিজনেস ও ওবিইউ এম. জি. কে. জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

আলী রেজা ইফতেখার তার প্রতিক্রিয়ায় বলেন, “ZTE এর মতো শীর্ষস্থানীয় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের কাছ থেকে এই জাতীয় সম্মাননা পেয়ে আমরা গর্বিত। এটির মাধ্যমে উচ্চ-মানসম্পন্ন সেবা প্রদানে পার্টনারদের প্রতি আমাদের অবিচল অঙ্গীকার স্বীকৃত হয়েছে। ভবিষ্যতে ZTE এর সঙ্গে আমাদের অংশীদারিত্ব আরো সুদৃঢ় হবে বলে আশা করছি”।

বাংলাদেশের অবকাঠামো উন্নয়নে ইবিএল বিশেষ ভূমিকা পালন করে আসছে। ব্যাংকটি বিভিন্ন বিদেশী ব্যাংকের কাউন্টার গ্যারান্টির বিপরীতে ব্যাংক গ্যারান্টি প্রদানের ক্ষেত্রে শীর্ষস্থানীয়। এই সেবার মাধ্যমে ইবিএল দেশের বিভিন্ন খাত যেমন, পাওয়ার, এনার্জী, পেট্রোলিয়াম ও মিনারেল, সড়ক ও যোগাযোগ, টেলিকম্যুনিকেশন্সে বিশেষ অবদান রেখেছে। এছাড়াও ব্যাংকটি জল ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ, প্রতিরক্ষা মন্ত্রণালয় ও বন্দর কর্তৃপক্ষকেও প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করে এসেছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.