নিজস্ব অনলাইন ট্রেডিং সফটওয়্যার স্থাপনে অনুমোদন পেলো ব্র্যাক ইপিএল 

বিনিয়োগকারীদের বিনিয়োগ আরো সহজতর, গতিশীল এবং প্রযুক্তির উৎকর্ষতায় সমকালের চাহিদাসম্পন্ন সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিঃ, ঢাকা স্টক এক্সচেঞ্জের পক্ষ থেকে ফিক্স সার্টিফিকেট অর্জন করেছে। নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালুর পূর্ববর্তী ধাপ হলো এই ফিক্স সার্টিফিকেশন। এর ফলে ব্র্যাক ইপিএল তার নিজস্ব অনলাইন ট্রেডিং সফটওয়্যার, ওএমএস এর মাধ্যমে লেনদেন কার্যক্রম পরিচালনা শুরু করতে পারবে।

ডিএসই এর ফিক্স সার্টিফিকেশন প্রদানের এই অনুষ্ঠানে ডিএসই’র প্রধান আর্থিক কর্মকর্তা সাত্বিক আহমেদ শাহ, প্রধান রেগুলেটরি কর্মকর্তা খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ এবং সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ ছামিউল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের পক্ষ থেকে প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান, হেড অব ইনফরমেশন টেকনোলজি মঈনুল ইসলাম সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ থেকে জানানো হয়, এই ফিক্স সার্টিফিকেশনের মাধ্যমে, আমরা আমাদের নিজস্ব ট্রেডিং সফটওয়্যার, ওএমএস চালু করার কার্যক্রমের একটি গুরুত্বপূর্ণ ধাপ পেরিয়ে গেলাম। ওএমএস এর মাধ্যমে আমাদের ট্রেডিং ক্যাপাসিটি, অর্ডার এক্সিকিউশন, স্বচ্ছতা আরো বহুগুন বৃদ্ধি পাবে। ফলে আমাদের গ্রাহকের অনলাইন ট্রেডিং সেবার পাশাপাশি বিনিয়োগের অন্যান্য চাহিদা আরও ভালোভাবে সম্পন্ন করা সম্ভব হবে এবং গ্রাহকের সাথে আমাদের এই আস্থার বিনিয়োগ যাত্রা আরো দৃঢ় হবে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.