শুটিংয়ে আহত শাহরুখ খান, করা হয়েছে অপারেশন

বলিউড বাদশাহ শাহরুখ খান শুটিংয়ের সময় আহত হয়েছেন। লস অ্যাঞ্জেলসে তার এই শুটিং চলচিল। আহত হওয়ার পর তাকে হাপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে ছোট একটি অপারেশনও করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, আমেরিকায় আগামী সিনেমার শুটিং করছেন শাহরুখ খান। শুটিং করতে গিয়েই নাকে গুরুতর চোট পান তিনি। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নাকে অস্ত্রোপচার হয়েছে তার। আপাতত ভারতে ফিরে এসেছেন অভিনেতা, ধীরে ধীরে সেরে উঠছেন তিনি।

শাহরুখের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, ‘এসআরকে লস অ্যাঞ্জেলসে একটি প্রজেক্টের শুটিং করছিলেন এবং তখনই নাকে আঘাত পান। নাক থেকে তার গলগল করে রক্ত পড়তে থাকে এবং সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়, দুশ্চিন্তার কোনো কারণ নেই এবং রক্তপাত বন্ধ করতে ছোট অস্ত্রোপচারের প্রয়োজন আছে। অপারেশনের পর কিং খানকে নাকে ব্যান্ডেজ বেঁধে দেখা যায়।’ তবে এই দুর্ঘটনার বিষয়ে অভিনেতা বা তার টিম কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি।

চলতি বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমা দিয়ে দীর্ঘ চার বছর পর চলচ্চিত্রে ফেরেন শাহরুখ। এ সিনেমার বক্স অফিসে ঝড় তোলে। বছরের শুরুতেই কিং খানের হাত ধরে বলিউড প্রাণ ফিরে পায়। চলতি বছরে তার আরও দুটো সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। অ্যাটলির পরিচালনায় সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ‘জওয়ান’ সিনেমার। এ সিনেমায় তাকে লেডি সুপারস্টার নয়নতারার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। ৩৬ কোটি রুপিতে এ সিনেমার মিউজিক রাইটস কিনেছে জনপ্রিয় মিউজিক লেবেল ‘টি সিরিজ’।

অন্যদিকে, বছর শেষে শাহরুখের ‘ডাঙ্কি’ সিনেমা মুক্তি পাওয়ার কথা। এ সিনেমার হাত ধরে প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করবেন তিনি। এ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করবেন তাপসী পন্নুও। আশা করা হচ্ছে এ দুটি সিনেমাতেও শাহরুখ বাজিমাত করবেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.