আইএফআইসি ব্যাংকের ৩ শাখার উদ্বোধন

সবচেয়ে বেশি শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংকিং নেটওয়ার্কে সারাদেশের প্রতিটি মানুষকে ব্যাংকিং সেবায় অন্তর্ভুক্তির লক্ষ্যে আইএফআইসি ব্যাংকের নতুন ৩টি শাখার উদ্বোধন করা হয়েছে। শাখা ৩টি গোপালগঞ্জ, চাঁদপুর ও গাইবান্ধাতে অবস্থিত।

সম্প্রতি গোপালগঞ্জ জেলা সদরের এমদাদুল হক প্লাজায় উদ্বোধন হয়েছে আইএফআইসি ব্যাংকের গোপালগঞ্জ শাখার। শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন গোপালগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, আজহারুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: মিজানুর রহমান। অনুষ্ঠানে ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের হেড অব ব্রাঞ্চ বিজনেস মো: রফিকুল ইসলাম ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এর আগে গত মঙ্গলবার (২০ জুন) যাত্রা শুরু করে আইএফআইসি ব্যাংকের চাঁদপুর শাখা। চাঁদপুর সদর থানার জে এম সেনগুপ্ত রোডে অবস্থিত শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মোতাব্বার হাসান।

একই ধারাবাহিকতায় এর আগে গত রবিবার (১৮ই জুন) গাইবান্ধার সার্কুলার রোডে অবস্থিত ফিরোজা মার্চেন্ট প্লাজাতে উদ্বোধন হয় গাইবান্ধা শাখার। শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন গাইবান্ধা জেলার পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র মোঃ মতলুবর রহমান।

 

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.