এমটিবি’র আর্ন্তজাতিক এমএসএমই দিবস উদযাপন

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) আর্ন্তজাতিক এমএসএমই দিবস উদযাপন করেছে। এ উপলক্ষে ১৫৭টি শাখা/উপ-শাখার গ্রাহকদের নতুন ঋণ মঞ্জুর করেছে। এই বছরের এমএসএমই দিবসের প্রতিপাদ্য ছিল এমএসএমইকে অন্তর্ভুক্তিমূলক এবং টেকসই অর্থায়ন বাড়াতে “একসাথে একটি শক্তিশালী ভবিষ্যত গড়ে তোলা”। বিগত বছরের মতো এবছরও এমটিবি’তে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক এমএসএমই দিবস উদযাপিত হয়।

এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের এসএমইএসপিডির পরিচালক, মোহাম্মদ আশিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমএসএমই গ্রাহকদের হাতে চেক তুলে দেন। এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানটিতে, সকল এমটিবি শাখা এবং উপ-শাখাগুলো কার্যত নিরবিচ্ছিন্নভাবে সংযুক্ত ছিল।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও; রেইস উদ্দীন আহ্মাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো; আবদুল মাননান, হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন এবং সঞ্জীব কুমার দে, হেড অব এসএমই ও এগ্রি ব্যাংকিং ডিভিশনসহ গ্রাহকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.