পাকিস্তানের ইমার্জিং এশিয়া কাপের দল ঘোষণা

মোহাম্মদ হারিসকে অধিনায়ক করে ইমার্জিং এশিয়া কাপের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যদিও পাকিস্তান জাতীয় দলের হয়ে রঙিন পোশাকে খেলা হয়েছে হারিস। এবার পাকিস্তানের হয়ে ইমার্জিং এশিয়া কাপ মাতানোর অপেক্ষা।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দারুণ পারফর্ম করা বেশ কয়েকজন ক্রিকেটারকে রাখা হয়েছে স্কোয়াডে। বাবর আজমের অধীনে ৫টি ওয়ানডে এবং ৯টি টি-টোয়েন্টি খেলেছেন হারিস। যদিও প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি এই উইকেটকিপার ব্যাটার। তবুও হারিসকে অধিনায়ক করেই দল ঘোষণা করেছে পিসিবি। পিএসএল থেকে উঠে আসা দাহানি পাকিস্তানের জার্সিতে দুটি ওয়ানডে এবং ১১টি টি-টোয়েন্টি খেলেছেন। এদিকে জাতীয় দলের হয়ে খেলা মোহাম্মদ ওয়াসিম জুনিয়রও আছেন স্কোয়াডে।

জাতীয় দলের হয়ে খেলেছেন এমন ক্রিকেটারদের মাঝে আরও আছেন আরশাদ ইকবাল, কামরান গুলাম, শাহিবজাদা ফারহান, তৈয়ব তাহির ও সায়েম আইয়ুব। পাকিস্তান শাহিনের হয়ে ভালো করা মেহরান মুমতাজও আছেন দলে।

আগামী ১৪ জুলাই পর্দা উঠবে ইমার্জিং এশিয়া কাপের এবারের আসরের। শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় টুর্নামেন্টে অংশ নেয়ার আগে লাহারে এক সপ্তাহের অনুশীলন ক্যাম্প করবে তারা। উদ্বোধনী দিনে নেপালের বিপক্ষে খেলতে নামবে পাকিস্তান। হারিসের দলের দ্বিতীয় ম্যাচে ১৬ জুলাই ভারতের বিপক্ষে। স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তান খেলবে ১৮ জুলাই। ১৫ ম্যাচের এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৩ জুলাই।

ইমার্জিং এশিয়া কাপের জন্য পাকিস্তানের স্কোয়াড: মোহাম্মদ হারিস, উমাইর বিন ইউসুফ, আমাদ বাট, আরশাদ ইকবাল, হাসিবুল্লাহ, কামরান গুলাম, মেহরান মুমতাজ, মুবাশির খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, কাশিম আকরাম, শাহিবজাদা ফারহান, সায়েম আইয়ুব, শাহনেওয়াজ দাহানি, সুফিয়ান মুকিম এবং তৈয়ব তাহির।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.