মিরপুরে ইসলামী ব্যাংক হাসপাতাল উদ্বোধন

মিরপুরে ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার মিরপুর উদ্বোধন করা হয়। বুধবার (১৪ জুন) হাসপাতালটি উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ইউসিফ আবদুল্লাহ আল-রাজি হাসপাতালের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ এবং ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক (আইডিবি)’র প্রতিনিধি ও ব্যাংকের পরিচালক ড. আরিফ সুলেমান।

সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম। সেসময় আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ড. মোহাম্মদ সালেহ জহুর, সদস্য মোঃ কামরুল হাসান, ড. মোঃ ফসিউল আলম, ইসলামী ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, ইসলামী ব্যাংকের পরিচালক মোঃ জয়নাল আবেদীন, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং ব্যাংক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী। এছাড়াও বিশেষজ্ঞ কনসালটেন্ট, ইসলামী ব্যাংক ও ফাউন্ডেশনের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হাসপাতালটি ২৪ ঘন্টা কার্ডিয়াক ইমার্জেন্সিসহ সব আধুনিক সুবিধা দিয়ে সজ্জিত। এখানে বাংলাদেশের সর্বপ্রথম কিউএফআর সুবিধা সম্বলিত অত্যাধুনিক দুইটি ক্যাথ ল্যাব রয়েছে। হাসপাতালটিতে আরো আছে এমআইসিএস সার্জারি সম্বলিত দুইটি  আধুনিক কার্ডিয়াক অপারেশন থিয়েটার। আরো আছে থ্রি টেসলা কার্ডিয়াক এমআরআই, সিটি স্ক্যানসহ অত্যাধুনিক সুবিধা সম্বলিত সিসিইউ, আইসিইউ, সিআইসিইউ, জিএইচডিইউ এবং সিএইচডিইউ। এখানে ডায়ালাইসিস এবং গ্যাস্ট্রো এন্টারোলজির সেবাসহ ল্যাবরেটরি এবং ইমেজিং এর পূর্ণাঙ্গ সুবিধা রয়েছে। হাসপাতালটিতে বর্তমানে বহিঃ বিভাগ চালু রয়েছে এবং খুব শীঘ্রই সব ধরনের জনসাধারণের জন্য স্বল্প খরচে উন্নত সেবা প্রদানের প্রত্যয়ে রোগী ভর্তি কার্যক্রম চালু হবে।

অর্থসূচক/  এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.