যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, নিহত ৩

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কমপক্ষে তিনজন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও তিনজন। স্থানীয় সময় রোববার মেরিল্যান্ডের অ্যানাপোলিসে একটি বাসভবনে বন্দুক হামলা চালানো হয় বলে ফক্স নিউজের এক প্রতিবেদনে জানা যায় ।

ক্যাপিটল হিল থেকে ৩০ মাইল দূরে অবস্থিত অ্যানাপোলিস। সেখানের এক পুলিশ প্রধান এড জ্যাকসন জানিয়েছেন, এই ঘটনার পর সন্দেহভাজন একজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

প্রাথমিক প্রতিবেদনে জানানো হয় যে, কমপক্ষে একজন নিহত হয়েছে। এরপর পুলিশ জানায় কমপক্ষে তিনজন নিহত হয়েছে। তবে গোলাগুলির ঘটনায় আহতদের বর্তমান অবস্থা কেমন সে বিষয়টি এখনও নিশ্চিত নয়। আহতদের মধ্যে একজন বর্তমানে ট্রমা সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

অ্যানাপোলিস পুলিশ জানিয়েছে, হামলার ঘটনার পরপরই সেখানে পুলিশের বেশ কয়েকটি গাড়ি আসতে দেখা যায়। হামলার স্থান এখন হুমকিমুক্ত ।

মাত্র একদিন আগেই ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো শহরে গোলাগুলির ঘটনায় কমপক্ষে ৯ জন আহত হয়। মিশন ডিস্ট্রিক্টের আশেপাশে স্থানীয় সময় শুক্রবার রাতে ওই হামলা চালানো হয়। সে সময় পুলিশ জানায়, সম্ভবত এই হামলা পরিকল্পিত এবং বিচ্ছিন্ন একটি ঘটনা।

এর আগে মঙ্গলবার সকালে একটি হাই স্কুলের থিয়েটারে হামলার ঘটনায় কমপক্ষে দুজন নিহত হয়। এছাড়া আহত হয় আরও পাঁচজন। হামলার পর পরই সন্দেহভাজন দুজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। পরবর্তীতে জানানো হয় যে, এদের মধ্যে একজন ওই হামলার সঙ্গে যুক্ত নন। সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা অনেক বেড়ে গেছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.