মার্কেন্টাইল ব্যাংকের ২উপশাখা উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ঢাকায় ‘ওয়ারী উপশাখা’ ও ‘যাত্রাবাড়ী উপশাখা’ আজ সোমবার (২৯ মে) উদ্বোধন করেছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

যাত্রাবাড়ী উপশাখায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ ও ওয়ারী উপশাখায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক মোশাররফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল।

উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপি অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ২টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আহাম্মদ মন্নাফি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আলো, ৫০ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর নাজমা বেগম, বাংলাদেশ পেপার মার্চেন্ট অ্যাসোসিয়েশনের পরিচালক হাজী মোঃ নুরুল আমীন, রিয়েল এস্টেট ব্যবসায়ী শওকত হাসান মাসুম ও ওয়ারী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক জালাল উদ্দীন আহম্মদ পাটোয়ারী। এছাড়াও ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন ব্যাংকের সকল জোনাল হেড, শাখা প্রধান ও উপশাখার ইনচার্জবৃন্দ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.