আশকোনায় এআইবিএল’র হজ বুথ উদ্বোধন

হজ যাত্রীদের সেবা প্রদানের লক্ষ্যে আশকোনা হজ ক্যাম্পে ‘হজ বুথ’ চালু করেছে আাল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। সোমবার (২২ মে) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে হজ বুথটি উদ্বোধন করেন।

উপব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহমুদুর রহমান, মোঃ আবদুল্লাহ আল মামুন, মোঃ ফজলুর রহমান চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুল কাদের, মো. ইদ্রিস আলী, ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ এবং ব্যাংকের শীর্ষ নীর্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী হজযাত্রীদের হাতে ব্যাংকের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হজ গমনেচ্ছুদের সাহায্য করার উদ্দেশ্য নিয়েই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক গড়ে উঠেছিল। হজযাত্রীদের ব্যাংকের বিভিন্ন আকর্ষণীয় ডিপোজিট স্কিমগুলোর বর্ণনা করে তিনি সবাইকে শরীয়াহভিত্তিক ব্যাংকিংয়ে আহ্বান জানান।

উদ্বোধনকৃত বুথের মাধ্যমে ব্যাংক পবিত্র হজ যাত্রীদের ফ্রি পাসপোর্ট এনডোর্সমেন্ট, বৈদেশিক মুদ্রা বিনিময়, হজ বিষয়ক তথ্য প্রদানসহ বিভিন্ন ধরনের সেবা দেয়া হবে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.