প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি আনল সিঙ্গার

কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্ততকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ। প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ প্রোডাক্ট প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি বাজারে এনেছে।

মঙ্গলবার (২৩ মে) রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রাইম্যাক্স সিরিজের এই টিভি উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলাম। এছাড়া অভিনেতা ও মডেল আরেফিন শুভ সহ সিঙ্গারের অন্যান্য উধ্বর্তন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এম এইচ এম ফাইরোজ বলেন, প্রযুক্তির হাত ধরে টিভি দেখার দুনিয়া দিন দিন বদলে যাচ্ছে। ক্রেতারা এখন চান আরো বেশি ইমারসিভ ভিউয়িং এক্সপেরিয়েন্স। তাদের চাহিদার কথা মাথায় রেখেই আমরা সর্বাধুনিক প্রযুক্তির প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি বাজারজাত করছি। এতে ভিউয়াররা প্রাইম টেকনোলজির সাথে ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট উপভোগ করতে পারেন।

এ সময় আরেফিন শুভ বলেন, সিঙ্গর প্রাইম্যাক্স সিরিজের সাথে যুক্ত হতে পেরে আমি খুব খুশি। প্রাইম্যাক্স সিরিজ লঞ্চের মধ্য দিয়ে আমাদের দেশের ব্যবহারকারীরা টিভি দেখার অনন্যসাধারণ সিনেমাটিক ভিউয়ের অভিজ্ঞতা পাবেন। আমার বিশ্বাস সিঙ্গারের নতুন এই টিভি ক্রেতাদের মন জয় করে নিতে সক্ষম হবে।

সর্বাধুনিক প্রযুক্তির প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি গুগল অথরাইজড অ্যান্ড্রয়েড টিভি। এতে লেটেস্ট অফিসিয়াল অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এবং সার্টিফায়েড নেটফিক্স অ্যাপ ব্যবহার করা হয়েছে।

আরও জানা যায়, সিঙ্গার বাংলাদেশের ওয়েবসাইট অথবা সারাদেশের যে কোনো আউটলেট থেকে প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি কেনা যাবে। এই মুহূর্তে ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি এই তিন সাইজের টিভি পাওয়া যাচ্ছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.