প্রথম কটলার সিইও অফ দ্যা ইয়ার পুরস্কার পেলেন ইবিএল এমডি ইফতেখার

ইস্টার্ণ ব্যাংক লিশিটেডের (ইবিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার ‘কটলার সিইও অফ দা ইয়ার ২০২৩’ সম্মাননা লাভ করেছেন। মার্কেটিং-এর জনক হিসেবে পরিচিত খ্যাতিমান ব্যাক্তিত্ব ডঃ ফিলিপ কটলারের সম্মানে প্রদত্ত এই পুরষ্কারের মাধ্যমে ব্যাতীক্রমধর্মী মার্কেটিং ক্যাম্পেইন, উদ্যোগ, পেশাদার যা বা যারা বাংলাদেশের মার্কেটিং ও ব্যাবসা খাতে তাৎপর্যপূর্ণ অবদান রেখেছে তাদের সম্মাননা জানানো হয়।

সোমবার (২২ মে) রাজধানীর শেরাটন ঢাকা হোটেলে মডার্ণ মার্কেটিং সামিট ২০২৩ এ বাংলাদেশে এই সম্মানজনক পুরষ্কারের প্রবর্তন করার পর প্রথমবারের মতো মনোনীতদের স্বীকৃতি জানানো হয়। অনুষ্ঠানটির আয়োজন করে নর্দার্ণ এডুকেশন গ্রুপ, এবং পাওয়ার্ড বাই শীর্ষস্থানীয় মার্কেটিং কন্সালটেন্সী প্রতিষ্ঠান কটলার ইমপ্যাক্ট ইনকর্পোরেশন।

পুরস্কার গ্রহণের পর আলী রেজা ইফতেখার তার প্রতিক্রিয়ায় বলেন, “মর্যাদাপূর্ণ সিইও অফ দা ইয়ার পুরস্কার প্রাপ্তি আমার জন্য অত্যন্ত সম্মানের ব্যাপার। আমি বিনীতভাবে এই স্বীকৃতি গ্রহণ করছি এবং এই পুরস্কারের জন্য আমাকে যোগ্য হিসেবে বিবেচনা করায় বিচারক প্যানেলকে ধন্যবাদ জানাই। ইস্টার্ণ ব্যাংকে আমরা যে টীম ওয়ার্ক এবং এক্সিলেন্স কালচারের প্রতি যে প্যাশন তৈরি করতে পেরেছি, এই প্রাপ্তি তারই ফল”।

“আমি মনে করি, সিইও অফ দা ইয়ার পুরস্কারটির মূল দাবীদার টীম ইবিএল। আমি বিজয়ী টীমের একজন সদস্য মাত্র। সকল গ্রাহক পার্টনার, এবং স্টেকহোল্ডারদের তাদের আস্থা ও সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানাই, যা আমাদের প্রবৃদ্ধি ও উদ্ভাবনশীলতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে”।

আলী রেজা ইফতেখার বিগত ৩৭ বছর যাবৎ ব্যাংকিং সেক্টরের সাথে যুক্ত রয়েছেন। ২০০৭ সাল থেকে তিনি ইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করে আসছেন। ২০১৪-১৫ এবং ২০২০-২১ মেয়াদে ইফতেখার এ্যাসোসিয়েশন অফ ব্যাংকার্স বাংলাদেশ (এবিবি) এর প্রেসিডেন্টের দায়িত্বে ছিলেন।

ক্যাপশন: ‘কটলার সিইও অফ দা ইয়ার ২০২৩’ পুরষ্কার হাতে আলী রেজা ইফতেখার, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ইবিএল। অন্যান্যের মধ্যে, পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নানকে ছবিতে দেখা যাচ্ছে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.