বিশ্বকাপ বাছাইপর্বের দল ঘোষণা স্কটল্যান্ডের

বিশ্বকাপের বাছাইপর্বের জন্য তারুণ্য এবং অভিজ্ঞ ক্রিকেটারের মিশেলে ১৫ সদস্যের দল ঘোষণা করল স্কটল্যান্ড। গত ফেব্রুয়ারিতে নেপালে আইসিসি বিশ্বকাপ লিগ-২ এর শিরোপা জিতেছিল স্কটল্যান্ড।

সেই দলে মাত্র দুটি পরিবর্তন এনেছে তারা। দলে ফিরেছেন অ্যালাসডেয়ার ইভান্স এবং আদ্রিয়ান নেইল। মোট নয় দলের সঙ্গে বাছাইপর্বে অংশ নেবে স্কটল্যান্ড। আর মোট দশ দলের এই বাছাইপর্ব থেকে দুটি দল বিশ্বকাপে অংশ নেবে। লিগ-২ এর দলগুলোর মধ্যে স্কটল্যান্ড ছাড়াও আছে ওমান, নেপাল। বাকি একটি দল যুক্তরাষ্ট্র বা সংযুক্ত আরব আমিরাতের যেকোনো একটি। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে এবং নেদারল্যান্ডসের মতো শক্তিশালী দলও খেলবে এবারের বাছাইপর্বে।

দলটির হেড কোচ ডগ ওয়াটসন বলেন, ‘আমি মনে করি, দলটিতে তরুণ এবং অভিজ্ঞ ক্রিকেটারের দারুণ এক মিশেল আছে। জর্জ এবং রিচির মতো অভিজ্ঞ যেমন এই দলে আছে তেমনি জার্ভিস এবং ম্যাকব্রাইডের মতো তরুণ ক্রিকেটারও এই দলে আছে। আমি মনে করি জিম্বাবুয়েতে আমাদের সামনে দারুণ সুযোগ অপেক্ষা করছে। যেসব ছেলেদের স্কোয়াডে রাখা হয়েছে তারা প্রত্যেকেই পারফর্ম করার জন্য মুখিয়ে আছে। তারা জানে, কঠিন চ্যালেঞ্জ কীভাবে উতরে যেতে হয়।’

স্কটল্যান্ড স্কোয়াড- রিচি বেরিংটন (অধিনায়ক), ম্যাথু ক্রস, অ্যালাসডেয়ার ইভান্স, ক্রিস গ্রেভস, জ্যাক জারভিস, মাইকেল লিস্ক, টম ম্যাকটিঙ্কস, ক্রিস ম্যাকব্রাইড, ব্রেন্ডন ম্যাকমুলেন, জর্জ মানসী, আদ্রিয়ান নেইল, সাফায়ন শরিফ, ক্রিস সোল, হামজা তাহির এবং মার্ক ওয়াট।

অর্থসূচক/এইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.