বৃহষ্পতিবার শুরু হচ্ছে ৩-দিনব্যাপী ঢাকা ট্রাভেল মার্ট

৩ দিনব্যাপী ঢাকা ট্রাভেল মার্টের ১৮তম আসর শুরু হতে যাচ্ছে। জনপ্রিয় পর্যটন মেলা আগামী বৃহষ্পতিবার (মে ১৮) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে.এম. খালিদ।

ঢাকা ট্রাভেল মার্টের মূল আয়োজক ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটর। টাইটেল স্পন্সর হিসেবে সহযোগিতা করছে বেসরকারি খাতের নবীনতম এয়ারলাইন এয়ার এস্ট্রা। ইউ-এস বাংলা এয়ারলাইন্স এবং ইস্টার্ণ ব্যাংক লিমিটেড যথাক্রমে প্রিমিয়াম স্পন্সর এবং ব্যাংকিং পার্টনার হিসেবে পৃষ্ঠপোষকতা করছে।

এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সী, অনলাইন ট্রাভেল এজেন্সী, স্বাস্থ্যসেবা প্রদানকারীসহ পর্যটনের সঙ্গে সংশ্লিষ্ট ৫০টির অধিক প্রতিষ্ঠান এবারের ট্রাভেল মার্টে অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছে ভারত, নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সৌদি আরব, ওমান, ইউএই, এবং স্বাগতিক বাংলাদেশ।

মেলা চলাকালীন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো আকর্ষণীয় প্যাকেজ প্রদান করবে যার মধ্যে রয়েছে হ্রাসকৃত মূল্যে এয়ার টিকিট, হোটেল রুম, ট্যুর প্যাকেজ ও অন্যান্য।

আগামী মে ২০ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা ভিজিট করা যাবে। প্রবেশ মূল্য জনপ্রতি ৫০টাকা। প্রতিদিন এন্ট্রি কুপনের ওপর অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র। বিজয়ীদের জন্য থাকবে কায়রো, দুবাই, মালে, ব্যাংকক, কলকাতা, কক্সবাজার, চট্রগ্রাম, সিলেট ভ্রমণের জন্য এয়ার টিকিট, তারকা হোটেলে রাত্রী যাপন, ফ্রি লাঞ্চ অথবা ডিনার ইত্যাদি।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.