অনলাইন পেমেন্ট ব্যবস্থা চালু করলো এমিরেটস

বাংলাদেশে এমিরেটসের টিকিট ক্রয়কারীদের জন্য নতুন একটি পেমেন্ট সমাধান চালু করেছে। যাত্রীদের পক্ষ থেকে ফ্লাইট টিকিটের জন্য অনলাইনে পেমেন্টের চাহিদা বৃদ্ধির প্রেক্ষাপটে এমিরেটস এই সুবিধাজনক ও ঝামেলামূক্ত সমাধান প্রবর্তন করলো। এর ফলে গ্রাহকরা যেকোন সময়, যেকোন স্থান থেকে টিকিট বুকিং ও ক্রয় করতে সক্ষম হবেন।

গ্রাহকরা স্থানীয় ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে emirates.com এর সাহায্যে বুকিং ও লেনদেন করতে পারবেন। প্রক্রিয়াটি অনেক সহজ, দ্রুত এবং নিরাপদ।

বাংলাদেশে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার মোহামেদ আল হাম্মাদী বলেন, “গ্রাহকদের ভ্যালু-এডেড অফার প্রদানে এবং বুকিং’র সময় থেকে তাদের ভ্রমণের পুরো সময় জুড়ে মানসম্মত সেবা প্রদানে এমিরেটস অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। অতিরিক্ত একটি পেমেন্ট সমাধান প্রদান করতে পেরে আমরা আনন্দিত, যা অনলাইন গ্রাহকদের অধিকতর উপভোগ্য অভিজ্ঞতা প্রদান করবে। নতুন এই অফারে গ্রাহকরা তাদের টিকিট এবং সেবার মূল্য নির্বিঘ্নে অনলাইনে পরিশোধ করতে পারবেন। দিনরাত ২৪ ঘন্টা এই সুবিধা পাওয়া যাবে এবং গ্রাহকদের মূল্যবান সময় সাশ্রয় হবে”। তিনি আরও জানান, “আমাদের এই উদ্যোগ বাংলাদেশ সরকারের স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে সকল সেক্টরের ডিজিটালাইজেশন প্রোগ্রামের সঙ্গে সংহতিপূর্ণ”।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ঢাকার যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৩০টির অধিক গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা ঢাকা থেকে ‘প্রথম শ্রেণী’ সেবা অফার করে।

emirates.com/bd ওয়েবসাইটে অথবা এমিরেটসের ঢাকা, চট্রগ্রাম ও সিলেট অফিস থেকে অনলাইন পেমেন্ট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.