ইউনিয়ন ব্যাংকের ১ম ত্রৈমাসিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ইউনিয়ন ব্যাংক লিমিটেডের রাজশাহী, খুলনা, বরিশাল, রংপুর, ময়মনসিংহ বিভাগ, কুমিল্লা এবং নোয়াখালী, ফেনী, লক্ষীপুর, টাঙ্গাইল, রাজবাড়ী, শরীয়তপুর, মুন্সিগঞ্জ অঞ্চলের ১ম ত্রৈমাসিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের প্রধান কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়এছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১ম ত্রৈমাসিক ব্যবসা পর্যালোচনা সভা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ নজরুল ইসলাম, শফিউদ্দিন আহমেদ, এসইভিপি মোঃ গোলাম মোস্তফা, ইভিপি মোঃ মাইনুল ইসলাম চৌধুরী, মোঃ আজাদুর রহমান এবং সাইফুল মুমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ ও রাজশাহী, খুলনা, বরিশাল, রংপুর, ময়মনসিংহ বিভাগ, কুমিল্লা এবং নোয়াখালী, ফেনী, লক্ষীপুর, টাঙ্গাইল, রাজবাড়ী, শরীয়তপুর, মুন্সিগঞ্জ অঞ্চলের শাখা ব্যবস্থাপকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী সমবেত সকলকে ১ম ত্রৈমাসিক ব্যবসায়িক সাফল্য তুলে ধরে অভিনন্দন জানান এবং কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের পরামর্শ দেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.