এসআইবিএল’র ১০ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০ টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৪ মে) প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত হয় এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মোঃ মশিউর রহমান। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপকবৃন্দ, আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে- নওগাঁর রাণীনগরে ঘোষগ্রাম বেতগাড়ী বাজার, ঢাকার যাত্রাবাড়ি ও ভাটারায় নুরেরচালা, চাঁদপুরের মতলবে নারায়ণপুর বাজার, নোয়াখালীর সুবর্ণচরে চর হাসান ভূঁইয়ার হাট, ফরিদপুরের নগরকান্দা বাজার, ভৈরবের মানিকদী চৌমুড়ী বাজার ও ছনছাড়া বাজার, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রতাপের চর এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার কর্মমঠ বাজার।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.