ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের ১০০  সার্জারি সম্পন্ন

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার উন্নত চিকিৎসা প্রযুক্তি ও দক্ষ সার্জনদের মাধ্যমে কোন সার্জিক্যাল সাইট ইনফেকশন ছাড়াই একশ টি সার্জারির মাইলফলক অর্জন করেছে। এই কৃতিত্বটি হাসপাতালের চমৎকার অস্ত্রোপচারের অনুশীলনেরই একটি প্রতিফলন।

একশ টি সার্জারির মাইলফলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম, জেনারেল এন্ড ল্যাপারোস্কোপিক সার্জারি, হেপাটোবিলিয়ারি এন্ড প্যানক্রিয়েটিক সার্জারি, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি, কলোরেক্টাল সার্জারি, নিউরো সার্জারি, ইএনটি সার্জারি, অনকোপ্লাস্টিক সার্জারি,  গাইনি অনকোলজি, রেডিয়েশন ও ক্লিনিক্যাল অনকোলজি ইউনিটের সিনিয়র কনসালটেন্ট, কনসালটেন্ট এবং হাসপাতালের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম জানান সার্জারি টিমের ব্যতিক্রমী টিম ওয়ার্ক, অটল প্রতিশ্রুতি এবং অত্যাধুনিক প্রযুক্তির কারণে এই অর্জন সম্ভব হয়েছে এবং এতে তিনি অত্যন্ত গর্বিত। ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল রোগীদের চিকিৎসা সম্পর্কিত নিরাপত্তার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং তিনি অন্যান্য প্রতিষ্ঠানকেও মান সম্পন্ন সেবা প্রদান করতে আহবান জানান।

দেশের একমাত্র মাল্টিডিসিপ্লিনারি সুপার স্পেশালিটি হাসপাতাল হিসেবে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার চিকিৎসা, রেডিয়েশন এবং ডায়াগনস্টিক সুবিধা সহ সকল ধরনের স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। উল্লেখিত সেবা ছাড়াও  ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার সকল ধরণের সার্জারি এবং অপারেশন সেবা প্রদান করে আসছে।  হাসপাতালটিতে রোগীদের সর্বোত্তম সেবার জন্য একদল বিশেষজ্ঞ চিকিৎসক, দক্ষ নার্স এবং সুসংগঠিত টিম সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.